চট্টগ্রাম শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৮ অক্টোবর, ২০১৯ | ১০:৪০ অপরাহ্ন

অনলাইন ডেস্ক

খুলনায় প্যানেল চেয়ারম্যানের গাড়িতে বোমা হামলা

খুলনা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও খানজাহান আলী থানা যুবলীগের সভাপতি সাজ্জাদুর রহমান লিংকনের গাড়িতে বোমা হামলা চালিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা। এসময় গাড়িটির সামনের অংশ সামান্য ক্ষতিগ্রস্থ হলেও প্রাণে বেঁচে যান লিংকন।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মহানগরীর আড়ংঘাটা থানার তেলিগাতি এলাকার বিএম অ্যান্ড টেকনিক্যাল কলেজের সামনে এ ঘটনা ঘটে। এর পরপরই খুলনা-যশোর মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন দলীয় নেতাকর্মীরা।

বিষয়টি নিশ্চিত করে সাজ্জাদুর রহমান লিংকন জানান, শুক্রবার সন্ধ্যায় একটি সভা থেকে ফেরার পথে মহানগরীর আড়ংঘাটা থানাধীন তেলিগাতি এলাকায় পৌঁছলে তাকে বহনকারী গাড়িকে লক্ষ্য করে বোমা নিক্ষেপ করে দুর্বৃত্তরা। বোমাটি লক্ষ্যভ্রষ্ট হয়ে তার গাড়ির সামনের অংশে আঘাত করে। এতে গাড়িটির সামনের অংশ ক্ষতিগ্রস্থ হয়েছে।

খুলনার খান জাহান আলী থানা আওয়ামী লীগের সভাপতি আবিদ হোসেন জানান, এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের জন্য ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেওয়া হয়েছে। না হলে পবরর্তীতে কঠোর আন্দোলন করা হবে।

আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে পরবর্তি পদক্ষেপ নেওয়া হবে।

পূর্বকোণ/এএএস

The Post Viewed By: 120 People

সম্পর্কিত পোস্ট