চট্টগ্রাম বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯

১৮ অক্টোবর, ২০১৯ | ৮:০১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

তুহিন হত্যা : রিমান্ড শেষে বাবাসহ ৩ জন কারাগারে

শিশু তুহিন হত্যার ঘটনায় তার বাবা ও চাচাসহ তিনজনকে কারাগারে পাঠানো হয়েছে। তিন দিনের রিমান্ড শেষে আজ শুক্রবার (১৮ অক্টোব) বিকালে  আদালতে হাজির করা হলে তাদের জেলহাজতে পাঠানোর আদেশ দেন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট খালেদ মিয়া।

গত মঙ্গলবার (১৫ অক্টোবর) এ মামলায় পুলিশ তুহিনের বাবাসহ পাঁচজনকে গ্রেপ্তার করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করলে বাবা আব্দুল বছির ও চাচা মোছাব্বিরসহ তিনজনের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

রিমান্ড শেষে আদালতে তুহিনের বাবা আব্দুল বছিরকে হাজির করে পুলিশ। এ সময় তাকে নেয়া হয় জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট খালেদ মিয়ার খাস কামরায়। সেখান থেকে আদালত বছিরসহ বাকি তিন জনকে কারাগারে পাঠানোর আদেশ দেন। তবে আদালতের খাস কামরায় আসামিরা জবানবন্দি দিয়েছেন কিনা সে বিষয়ে পুলিশ কিছু বলতে চায়নি । তবে পুলিশের পক্ষ থেকে জানানো হয় আবারও রিমান্ড আবেদন করা হতে পারে।

প্রমঙ্গত, সুনামগঞ্জের দিরাইর উপজেলার রাজানগর ইউনিয়নের কেজাউরা গ্রামে প্রতিপক্ষকে ফাঁসাতে শিশু তুহিনকে ছুরিকাঘাত ও গাছে ঝুলিয়ে হত্যা করে তার নিজ পরিবারের সদস্যরা। পরে এ ঘটনায় তুহিনের মা মনিরা বেগম বাদি হয়ে দিরাই থানায় অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

পূর্বকোণ/রাশেদ

The Post Viewed By: 126 People

সম্পর্কিত পোস্ট