চট্টগ্রাম শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৮ অক্টোবর, ২০১৯ | ১২:৪৫ অপরাহ্ন

অনলাইন ডেস্ক

‘বাংলাদেশে অবৈধভাবে মাছ শিকার করছে ভারতের জেলেরা ’

বাংলাদেশের পানিসীমায় এসে ভারতের জেলেরা অবৈধভাবে মাছ শিকার করছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। একইসাথে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবনকে ‘সান্ত্বনা ভবন’ হিসেবে আখ্যা দেন তিনি।

সম্প্রতি ভারতের সাথে ‘অবৈধ চুক্তি’ ও বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদকে হত্যার প্রতিবাদে এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে আজ শুক্রবার (১৮ অক্টোবর) এক বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে এসব কথা বলেন তিনি। সকাল সাড়ে ১০ টায় জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের উদ্যোগে এই বিক্ষোভ মিছিল হয়।

নয়াপল্টনস্থ বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে মিছিলটি নাইটিঙ্গেল মোড় ঘুরে আবারো বিএনপি কার্যালয়ের সামনে এসে শেষ হয়। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে মিছিলে অংশগ্রহণ করেন মৎস্যজীবী দলের আহ্বায়ক রফিকুল ইসলাম মাহতাব, সদস্য সচিব আব্দুর রহিম, যুগ্ম আহবায়ক নাদিম চৌধুরী, অধ্যক্ষ সেলিম মিয়া, জাকির হোসেন খান, ওমর ফারুক পাটোয়ারী, লোকমান হোসেন হাওলাদার, শাহ আলম, জহিরুল ইসলাম বাশার, এম এ হান্নান, কবির উদ্দিন মাস্টার, সাইদুল ইসলাম টুলু, সদস্য শহিদুল ইসলাম পামেল, জাহিদুল আলম মিলন, হিমু, তানভীর আহমেদ, আহমেদ সোহেল মামুন এবং মুন্সীগঞ্জ, নারায়ণগঞ্জ জেলা ও নারায়ণগঞ্জ মহানগরের মৎস্যজীবী দল নেতৃবৃন্দ। মিছিল শেষে পুলিশ ৭ জনকে গ্রেপ্তার করে বলে অভিযোগ করেছে বিএনপি।

 

 

 

 

পূর্বকোণ/এম

The Post Viewed By: 124 People

সম্পর্কিত পোস্ট