চট্টগ্রাম মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯

১৭ অক্টোবর, ২০১৯ | ৪:৪৩ অপরাহ্ন

অনলাইন ডেস্ক

‘কক্সবাজার থেকে ইয়াবা এনে বিক্রি করতেন যশোরে’

মোটরসাইকেলে শহরময় দাপিয়ে বেড়াতেন যশোরের আলোচিত ‘ইয়াবাকন্যা’ রেহেনা ওরফে লিপি। তার মোটরসাইকেলের সামনে লেখা থাকত ‘প্রেস’। নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে শহরের বিভিন্ন এলাকায় ইয়াবা বিক্রি করতেন তিনি। কক্সবাজার থেকে মোটরসাইকেলে করে ইয়াবার চালান এনে যশোরে বিক্রি করতেন তিনি। আজ বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে লিপিকে যশোর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে রিমান্ড আবেদন করে পুলিশ, তবে আদালত এ ব্যাপারে শুনানি করলেও এখনো কোনো আদেশ দেননি বলে জানিয়েছেন পুলিশ পরিদর্শক (তদন্ত) সমীর কুমার সরকার।

বুধবার (১৭ অক্টোবর) বিকেলে যশোর জিলা স্কুলের সামনে লিপি ও তার সঙ্গীরা অবস্থান করছেন এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালিয়ে চারজনকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে দু’টি ওয়াকিটকি সেট ও প্রচুর ছবি উদ্ধার করা হয়। কোতোয়ালি মডেল থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) সমীর কুমার সরকার এসব তথ্য জানান।

তিনি বলেন, আটক সোহেল জিজ্ঞাসাবাদে তাদের কাছে থাকা ওয়াকিটকি দু’টি ‘সাংবাদিক রেহেনা’ ওরফে লিপির কাছ থেকে পেয়েছেন বলে জানান। জিজ্ঞাসাবাদে সোহেল আরো জানায়, রেহেনা (লিপি) যশোর প্রেস ক্লাবের সদস্য। কিন্তু রেহেনা বা লিপি নামে যশোর প্রেস ক্লাবের কোনো সদস্য নেই বলে জানতে পারে পুলিশ। সোহেল উল্টাপাল্টা তথ্য দিতে থাকলে তাকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে রেহেনা ওরফে লিপিকে আটক করা হয়। লিপি চৌগাছার নারায়নপুর গ্রামের মিঠুর স্ত্রী এবং মাশিলা গ্রামের হানিফের মেয়ে। যশোর শহরের রেলগেট এলাকায় থাকেন তিনি।

রেহেনার কাছে থেকে যশোর থেকে প্রকাশিত ‘সাপ্তাহিক স্মৃতি’ নামের একটি পত্রিকার পরিচয়পত্র পাওয়া গেছে বলে জানিয়েছেন পুলিশ পরিদর্শক (তদন্ত) সমীর কুমার সরকার।

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

The Post Viewed By: 264 People

সম্পর্কিত পোস্ট