চট্টগ্রাম শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৭ অক্টোবর, ২০১৯ | ১২:১৫ অপরাহ্ন

অনলাইন ডেস্ক

আদালতে হাজিরের নির্দেশ ছাত্রদলের সভাপতি-সম্পাদককে

ছাত্রদলের নতুন কমিটির সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন শ্যামলকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেয়া হয়েছে।

বুধবার (১৫ অক্টোবর) ঢাকার চতুর্থ সহকারী জজ আদালতের পেশকার কল্যাণ কুমার সিংহ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে জানান, গত সোমবার আদালতের বিচারক নুসরাত সাহারা বীথির আদালত ছাত্রদল সভাপতি ও সাধারণ সম্পাদককে আদালতে হাজিরের নির্দেশ দেন। আগামী ২০ নভেম্বর মামলার পরবর্তী শুনানির তারিখ ধার্য করেছেন আদালত।

সমন জারির বিষয়ে জেলা জজ আদালতের নাজির মোহাম্মদ তরিকুল বলেন, আদালতের নির্দেশ মোতাবেক সমন বিবাদীদের ঠিকানায় পাঠানো হয়েছে।

নথি থেকে জানা যায়, ১২ সেপ্টেম্বর ছাত্রদলের সদ্য বিলুপ্ত কেন্দ্রীয় কমিটির সহধর্মবিষয়ক সম্পাদক আমানউল্লাহ আমানের এক আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত ছাত্রদলের কাউন্সিলরের উপর অস্থায়ী নিষেধাজ্ঞা জারি করেন। এছাড়া ছাত্রদলের কাউন্সিলে কেন স্থায়ী নিষেধাজ্ঞা দেয়া হবে না তা জানতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ১০ নেতাকে কারণ দর্শানোর নির্দেশ দেন আদালত।

কিন্তু এরইমধ্যে কাউন্সিলরদের ভোটে ছাত্রদলের সভাপতি হিসেবে ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক হিসেবে মো. ইকবাল হোসেন শ্যামল নির্বাচিত হন। গত ২৩ সেপ্টেম্বর মামলায় তাদের পক্ষভুক্ত করা হয়। এ কারণে বিচারক তাদের আদালতে হাজির হওয়ার নোটিশ দেন।

পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 119 People

সম্পর্কিত পোস্ট