চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

প্রধানমন্ত্রীর সঙ্গে যুবলীগের নেতাদের বৈঠক ২০ অক্টোবর

নিজস্ব প্রতিবেদক

১৬ অক্টোবর, ২০১৯ | ১১:৩৭ অপরাহ্ণ

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে ২০ অক্টোবর বৈঠকে বসবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী রবিবার বিকালে গণভবনে সংগঠনটির যুগ্ম সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্যদের সঙ্গে বৈঠক করবেন তিনি। যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন।

হারুনুর রশিদ বলেন, আজ বুধবার (১৬ অক্টোবর) সন্ধ্যার পর প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গেলে তিনি আগামী রবিবার বিকালে বৈঠকের জন্য সময় দেন। যুবলীগের কাউন্সিল ও সামগ্রিক বিষয় নিয়ে বৈঠকে আলোচনা হবেও বলে জানান তিনি। তবে বৈঠকে যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও প্রেসিডিয়াম সদস্য নুরুন্নবী চৌধুরী ওরফে শাওন  উপস্থিত থাকবেন কি না, সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি।

এর আগে যুবলীগসহ আওয়ামী লীগের চার সংগঠনের সম্মেলনের তারিখ ঘোষণা করা হয় ৯ অক্টোবর। ঘোষণা অনুযায়ী, যুবলীগের কাউন্সিল অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে আগামী ২৩ নভেম্বর।

সাত বছর আগে যুবলীগের সর্বশেষ জাতীয় সম্মেলন হয়েছিল। তিন বছর মেয়াদি ২০১২ সালের ১৪ জুলাই অনুষ্ঠিত হয় সর্বশেষ সম্মেলন। এরপর ২০১৫ সালে গঠনতন্ত্র অনুযায়ী পরবর্তী সম্মেলন হওয়ার কথা থাকলেও তা হয়ে উঠেনি।

তবে কয়েকজন যুবলীগ নেতা করেন, সংগঠনের শীর্ষ নেতৃত্বের অনীহার কারণেই নির্ধারিত সময়ের পরও সম্মেলন করা যায়নি।

 

 

পূর্বকোণ/রাশেদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট