চট্টগ্রাম শুক্রবার, ০৫ মার্চ, ২০২১

১২ অক্টোবর, ২০১৯ | ২:৩৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা অফিস

পরিবারের সদস্যদের সাক্ষাৎ সরকার চাইলে বিদেশ যাবেন খালেদা জিয়া

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মেঝ বোন সেলিমা ইসলাম সাংবাদিকদের বলেছেন, সরকার যদি চায় তাহলে তিনি (খালেদা জিয়া) বিদেশে চিকিৎসা নিতে পারবেন। তবে এ বিষয়ে খালেদা জিয়া আমাদের সঙ্গে কিছু বলেননি। গতকাল বিকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে গিয়ে খালেদা জিয়ার সঙ্গে দেখা করার পর বাইরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন। তিনি বলেন, আমরা দেখে এলাম, খালেদা জিয়ার শারিরীক অবস্থা আগের চেয়ে অনেক খারাপ। তিনি কারও সাহায্য ছাড়া দাঁড়াতে পারেন না। নিজের খাবার নিজে খেতে পারেন না। হাত-পা শক্ত হয়ে গেছে। তার জরুরিভাবে উন্নতমানের চিকিৎসা দরকার।

খালেদা জিয়া সুস্থ আছেন- চিকিৎসকদের এই বক্তব্যের প্রতি দৃষ্টি আকর্ষণ করা হলে সেলিমা ইসলাম বলেন, সব মিথ্যা কথা। আমরাতো এখনই দেখা এলাম তিনি কি অবস্থায় আছেন।

গতকাল বিকাল সোয়া তিনটা থেকে সাড়ে ৪টা পর্যন্ত পরিবারের ৬ সদস্য তার সঙ্গে সাক্ষাত করেন বলে জানান বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার। তিনি জানান, বিএনপি চেয়ারপারসনের মেঝ বোন সেলিমা ইসলাম, ছোট ভাই শামীম ইস্কান্দার, শামীম ইস্কান্দারে স্ত্রী কানিজ ফাতিমা, শামীম ইস্কান্দারের ছেলে অভিক ইস্কান্দার, অরিক ইস্কান্দারসহ পরিবারের ৬জন সদস্য বিকাল সোয়া তিনটার দিকে বিএসএমএমইউ’র কেবিন ব্লকে কারা হেফাজতে চিকিৎসাধীন খালেদা জিয়ার কক্ষে গিয়ে দেখা করেন। এর আগে গত ২০ সেপ্টেম্বর পরিবারের সদস্যরা তার সঙ্গে দেখা করেন।
গত বছর ৮ ফেব্রুয়ারি হতে কারাবন্দি খালেদা জিয়াকে চিকিৎসার জন্য গত ১ এপ্রিল বিএসএমএমইউ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ৬১২ নম্বর কেবিনে তাকে রাখা হয়েছে।

শেয়ার করুন
The Post Viewed By: 470 People

সম্পর্কিত পোস্ট