চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

১০ অক্টোবর, ২০১৯ | ১০:১৫ পিএম

নিজস্ব প্রতিবেদক

আবরার হত্যার আসামির পক্ষ নেয়ায় সেই আইনজীবী বহিষ্কার

বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যা মামলার এক আসামির পক্ষে আদালতে দাঁড়ানোর ঘটনায় জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্য আইনজীবী মোর্শেদা খাতুনকে বহিষ্কার করেছে বিএনপি। বিএনপিপন্থী আইনজীবীদের সংগঠন জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম।

বুধবার (৯ অক্টোবর) বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন। আইনজীবী মোর্শেদা খাতুনকে ‘সংগঠনবিরোধী তৎপরতার দায়ে বহিষ্কার করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

ছাত্রলীগের একদল নেতাকর্মী গত রবিবার (৬ অক্টোবর) রাতে বুয়েটের শেরে বাংলা হলে আবরারকে পিটিয়ে হত্যা করেন ।পুলিশ এ ঘটনায় বুয়েট ছাত্রলীগের ১৩ নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে। গতকাল বুধবার তাঁদের মধ্যে ১০ জনকে আদালতের মাধ্যমে রিমান্ডে নেয়া হয়। আবরার হত্যা মামলার ১৯ জন এজাহারভুক্ত আসামি।

মঙ্গলবার (৮ অক্টোবর) ঢাকার আদালতে আইনজীবী মোর্শেদা খাতুন এই হত্যা মামলার এক আসামির পক্ষে দাঁড়িয়েছেন বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনা হয়।

বিএনপির সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য মোর্শেদা খাতুনকে সংগঠনবিরোধী তৎপরতার জন্য সংগঠনের সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

পূর্বকোণ-রাশেদ

The Post Viewed By: 265 People

সম্পর্কিত পোস্ট