চট্টগ্রাম রবিবার, ২০ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

১০ অক্টোবর, ২০১৯ | ১০:০৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

মেয়াদোত্তীর্ণ মদপানে ২ জনের মৃত্যু

টাঙ্গাইলের কালিহাতী পৌরসভার উত্তর বেতডোবা এলাকার গোপাল পাল (৩৫) এবং একই এলাকার আনন্দ পালের (৫২) মেয়াদোত্তীর্ণ মদপানে মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার ( ১০ অক্টোবর) ভোর রাতে এই ঘটনা ঘটে। এছাড়া একই ঘটনা গুরুতর অসুস্থ অবস্থায় আরো দুজন  হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানা যায়, দুর্গাপূজার দশমীর দিন (মঙ্গলবার) সন্ধ্যায় চারজন মদ্যপান করেন। আজ ভোরে অসুস্থ অবস্থায় স্বজনরা তাদের কালিহাতী হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সুরঞ্জন পালকে প্রাথমিক চিকিৎসা শেষে অব্যাহতি দেন এবং গোপাল পাল, আনন্দ পাল ও টোকন পালকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালে নেয়ার পথে মারা যান আনন্দ পাল এবং চিকিৎসাধীন অবস্থায় মারা যান গোপাল পাল। গুরুতর অসুস্থ অবস্থায় টোকন পালকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মো. আসাদুল্লা জানান, সকালে মদ্যপানের বিষক্রিয়ার তিনজন রোগীকে হাসপাতালে নিয়ে আসা হয়। একজনকে প্রাথমিক চিকিৎসা শেষে অব্যাহতি ও অপর দু’জনকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

পূর্বকোণ-রাশেদ

The Post Viewed By: 101 People

সম্পর্কিত পোস্ট