চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

১০ অক্টোবর, ২০১৯ | ১২:২৬ পিএম

অনলাইন ডেস্ক

শ্রমিক লীগ অফিসে মিনি ক্যাসিনো থেকে গ্রেপ্তার ১৬

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় শ্রমিক লীগ অফিসে বসা মিনি ক্যাসিনো থেকে টাকা ও জুয়ার সরঞ্জামসহ ১৬ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় জুয়ার আসর থেকে ২৪ হাজার ৪১০ টাকা, জুয়া খেলার সরঞ্জামাদি, টোকেনসহ তাদের ব্যবহৃত ১৫টি মোবাইল ফোন জব্দ করা হয় বলে জানায় পুলিশ।

বুধবার (৯ অক্টোবর) রাত ৯টার দিকে আখাউড়া রেলওয়ে শ্রমিক লীগের অফিসে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

জানা যায়, দীর্ঘদিন ধরেই আখাউড়া রেলওয়ে শ্রমিক লীগ অফিসে জমতো মিনি ক্যাসিনোখ্যাত এ জুয়ার আসর। শ্রমিক লীগ সাইনবোর্ডের তকমার আড়ালে এটি পরিণত হয়েছিল জুয়ার আখড়ায়।

স্থানীয়দের অভিযোগ, আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনের (রেলওয়ে ক্লাব) লাল হোসেন ইনস্টিটিউট ও রেলওয়ে শ্রমিক লীগের কার্যালয়ে নিয়মিতই জুয়ার আসর বসে। জুয়া খেলতে এলাকার পাশাপাশি দূর-দূরান্ত থেকে জুয়াড়িরা আসতেন।

আখাউড়া থানার ওসি মো. রসুল আহমেদ নিজামী জানান, গোপন খবরের ভিত্তিতে একদল পুলিশ রাতে আখাউড়া রেলওয়ে শ্রমিক লীগের অফিসে অভিযান চালায়। এ সময় ১৬ জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়। এ সময় জুয়া খেলার সরঞ্জামাদি, মোবাইল ফোন ও নগদ টাকাসহ বেশ কিছু টোকেন জব্দ করা হয়। গ্রেপ্তার ১৬ জনকে আদালতের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে।

প্রধানমন্ত্রীর কঠোর অবস্থান ও সারা দেশে অভিযানের কারণে রেলওয়ে ক্লাবটিতে সম্প্রতি জুয়া বন্ধ করে দেয় পুলিশ। কিন্তু দলীয় তকমা লাগিয়ে তার পাশেই শ্রমিক লীগ অফিসের আড়ালে চলছিল পুরনো এ কারবার।

পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 223 People

সম্পর্কিত পোস্ট