চট্টগ্রাম রবিবার, ২০ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

৯ অক্টোবর, ২০১৯ | ১২:২০ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

আবরার ফাহাদের বাড়ি যাচ্ছেন বুয়েট ভিসি

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী  আবরার ফাহাদের কুষ্টিয়ার বাড়ি যাচ্ছেন উপাচার্য (ভিসি) অধ্যাপক সাইফুল ইসলাম।

বুধবার (৯ অক্টোবর) সকালে তিনি কুষ্টিয়ার উদ্দেশে রওনা হন এবং সেখানে তিনি আবরারের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাবেন বলে নিশ্চিত করেছেন ভিসির একান্ত সহকারী কামরুল ইসলাম।

আবরার হত্যার দুইদিন পর বিশ্ববিদ্যালয়ে আসেন বুয়েটের ভিসি। এমনকি আবরার জানাজায়ও অংশ নেননি তিনি। অবেশেষে গতকাল শিক্ষার্থীদের আন্দোলনের মুখে বিশ্ববিদ্যালয়ে আসতে বাধ্য হন তিনি।

উল্লেখ্য, ফেসবুকে একটি স্ট্যাটাস দেয়ার জেরে আবরার ফাহাদকে রবিবার রাতে ডেকে নিয়ে যায় বুয়েট শাখা ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী। এরপর রাত ৩টার দিকে শেরেবাংলা হলের নিচতলা ও দোতলার সিঁড়ির করিডোর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

সোমবার (৭ অক্টোবর) দুপুর দেড়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে আবরারের ময়নাতদন্ত সম্পন্ন হয়। ফরেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ লাশের ময়নাতদন্ত করেন। তিনি বলেন, ‘ছেলেটিকে পিটিয়ে হত্যা করা হয়েছে।’

মঙ্গলবার, সকাল ১০টায় কুমারখালীর রায়ডাঙ্গায় আবরারের গ্রামের বাড়িতে তৃতীয় ও শেষ জানাজা শেষ হবার পর পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।

 পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 288 People

সম্পর্কিত পোস্ট