চট্টগ্রাম রবিবার, ২০ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

৮ অক্টোবর, ২০১৯ | ৭:২৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

আবরার হত্যা মামলায় গ্রেপ্তার আরো ৩ জন

বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যা মামলায় আরো তিন জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগ। আজ মঙ্গলবার (৮ অক্টোবর) ডেমরা, গাজীপুর বাইপাস, ঢাকা জিগাতলা থেকে  মনিরুজ্জামান মনির, আকাশ হোসেন, রাফাতকে গ্রেপ্তার করা হয়। ঢাকা মহানগর দক্ষিণ গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার হাসান আরাফাত সন্ধ্যায় গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গতকাল পর্যন্ত গ্রেপ্তার হওয়া ১০ আসামি হলেন- মো. অনিক সরকার, ইফতি মোশাররফ সকাল, মো. মেহেদী হাসান রবিন, মো. মেফতাহুল ইসলাম জিওন, মুনতাসির আলম জেমি, খন্দকার তাবাখারুল ইসলাম তানভির, মো. মুজাহিদুর রহমান মুজাহিদ, মেহেদী হাসান রাসেল, মুহতাসিম ফুয়াদ ও ইসতিয়াক আহম্মেদ মুন্না। এরা সবাই বুয়েট শাখা ছাত্রলীগের বহিষ্কৃত নেতাকর্মী।

ছেলেকে পিটিয়ে হত্যার ঘটনায় ১৯ জনকে আসামি করে মামলা করেন তার আবরার ফাহাদের বাবা বরকতুল্লাহ। সোমবার (৭ অক্টোবর) সন্ধ্যার পর চকবাজার থানায় হত্যা মামলাটি দায়ের করেন তিনি।

প্রসঙ্গত, আবরার ফাহাদকে রবিবার (৬ অক্টোবর) সন্ধ্যার পরে রুম থেকে ডেকে নিয়ে যাওয়া হয়। এরপরে সোমবার (৭ অক্টোবর) শেরে বাংলা হলের দ্বিতীয়তলা থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। আবরার ওই হলের ১০১১ নম্বর রুমে থাকতেন।

পূর্বকোণ/রাশেদ

The Post Viewed By: 163 People

সম্পর্কিত পোস্ট