চট্টগ্রাম রবিবার, ২০ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

৮ অক্টোবর, ২০১৯ | ১:০২ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

‘অসুস্থ’ সম্রাটকে দেশের বাইরে নেয়ার দাবি আইনজীবীদের

ছয় মাসের কারাদণ্ড প্রাপ্ত সদ্য বহিষ্কৃত যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে নেয়া প্রয়োজন বলে জানিয়েছেন তার আইনজীবীরা। আজ মঙ্গলবার (৮ অক্টোবর) রাজধানীর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউশন হাসপাতালে চিকিৎসাধীন সম্রাটকে দেখতে এসে এমন দাবি জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের আইন সম্পাদক ও সুপ্রিম কোর্টের আইনজীবী আফরোজা শাহনাজ পারভীন হীরা।

এ সময় তিনি বলেন, আমরা দেখতে এসেছি ইসমাইল চৌধুরী সম্রাটকে। তার শারীরিক কন্ডিশন অনেক খারাপ। তার বুকে প্রচণ্ড ব্যথা। ১০ সেপ্টেম্বর ওনার হার্টে পেসমেকার লাগানোর জন্য দেশের বাইরে যাওয়ার কথা ছিল। কিন্তু রাষ্ট্রনায়ক শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ১৪ সেপ্টেম্বর একটি প্রোগ্রাম থাকার কারণে তার যাওয়া হয়নি। তাকে দেশের বাইরে নেয়া খুব প্রয়োজন।

এর আগে ৬ অক্টোবর কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রামে থেকে সম্রাটকে আটক করে র‍্যাব। সম্রাটের কার্যালয়ে অভিযান চালিয়ে দুটি বন্য প্রাণীর চামড়া রাখায় ৬ মাসের কারাদণ্ড দেয়া হয় তাকে। পরে সোমবার (৭ অক্টোবর) রমনা থানা পুলিশ অস্ত্র ও মাদক আইনের মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে বিশ দিনের রিমান্ড আবেদন করেন। বর্তমানে কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগারে অন্তরীণ রয়েছেন সম্রাট।

 

 

 

পূর্বকোণ/এম

The Post Viewed By: 1246 People

সম্পর্কিত পোস্ট