চট্টগ্রাম রবিবার, ২০ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

৮ অক্টোবর, ২০১৯ | ১২:০৯ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

কুষ্টিয়ায় আবরারের দাফন সম্পন্ন

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদের দাফন সম্পন্ন করা হয়েছে। আজ মঙ্গলবার (৮ অক্টোবর) কুষ্টিয়ার কুমারখালী উপজেলার রায়ডাংগা গ্রামে তৃতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে সকাল ১০টায় ফাহাদের দাফন সম্পন্ন হয়। অপরদিকে হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানবন্ধন ও বিক্ষোভ মিছিল করছেন আবরারের গ্রামবাসীরা। আজ (৮ অক্টোবর) ভোর সাড়ে ৫টার দিকে মরদেহবাহী এম্বুলেন্স যোগে নিজ বাড়িতে পৌঁছায় আবরার। সেখানে সকাল সাড়ে ছয়টায় দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়।

এর আগে, সোমবার (৭ অক্টোবর) রাত পৌনে ১০টার দিকে বুয়েটের কেন্দ্রীয় মসজিদের সামনে ফাহাদের জানাজা সম্পন্ন হয়। জানাজায় আবরার ফাহাদের বাবা বরকত উল্লাহ এবং বুয়েটের শিক্ষক, শিক্ষার্থী, প্রশাসনের কর্মকর্তা ও অসংখ্য সাধারণ মানুষ অংশ নেন।

উল্লেখ্য, রবিবার (৬ অক্টোবর) দিবাগত রাত আড়াইটার দিকে বুয়েটের শেরে বাংলা হলে আবরারকে পিটিয়ে হত্যা করে বিশ্ববিদ্যালয়টির ছাত্রলীগের কয়েকজন কর্মী। পরে ওই রাত ৩টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠায়। নিহত আবরার বুয়েটের তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের দ্বিতীয় বর্ষের (১৭তম ব্যাচ) শিক্ষার্থী ছিলেন। তিনি শের-ই বাংলা হলের ১০১১ নম্বর কক্ষে থাকতেন।

 

 

 

পূর্বকোণ/এম

The Post Viewed By: 194 People

সম্পর্কিত পোস্ট