চট্টগ্রাম রবিবার, ২০ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

২২ সেপ্টেম্বর, ২০১৯ | ২:২১ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা হ কক্সবাজার

কক্সবাজারে ওবায়দুল কাদের

সাবধান হয়ে যান শেখ হাসিনার একশন শুরু হয়ে গেছে

আওয়ামী লীগের সা. সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দলের ভেতরে তৈরি হওয়া আগাছা পরিষ্কার করতে এ্যাকশন শুরু করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুধু ঢাকা নয় সারাদেশে এ অভিযান চলবে। এই অভিযানের মাধ্যমে টেন্ডারবাজ, চাঁদাবাজ, দুর্নীতিবাজ, সন্ত্রাসীদের নির্মূল করা হবে। যত বড মাস্তান হোক, যত বড় নেতাই হোক, যত বড় প্রভাবশালী হোক কাউকে ছাড় দেয়া

হবে না। গতকাল শনিবার বিকেল ৪টায় কক্সবাজার জেলা আওয়ামী লীগ আয়োজিত প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আরও বলেন, দেশের মানুষকে প্রধানমন্ত্রী যে ওয়াদা দিয়েছেন, সেই ওয়াদা তিনি যে কোন মূল্যে রক্ষা করবেন। তাই সবাইকে সাবধান হয়ে যাওয়ার নির্দেশ দেন তিনি।

শনিবার বিকেল ৪টায় কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম সংলগ্ন গলফ মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে বিশেষ অতিথি ছিলেন আ. লীগের যুগ্ম সা. সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। এর আগে শনিবার বেলা ১টার দিকে নেতৃবৃন্দ কক্সবাজার বিমানবন্দরে পৌঁছালে স্থানীয় সাংসদ সাইমুম সরওয়ার কমল, আশেক উল্লাহ রফিক, কক্সবাজারের জেলা প্রশাসক মো. কামাল হোসেন, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্নেল (অব.) ফোরকান আহমেদ, সাবেক সাংসদ সদস্য আবদুর রহমান বদি, জেলা আ. লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক এমপি এ্যাথিন রাখাইন, কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র মাহবুবুর রহমান চৌধুরী, জেলা আ. লীগের সহ-সভাপতি রেজাউল করিম, আ. লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মী এবং পুলিশের উর্ধ্বতন কর্মকতারা তাদের স্বাগত জানান। কক্সবাজার জেলা আ. লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত সভা সঞ্চালন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান। এতে জেলা ও উপজেলাসহ বিভিন্ন ওয়ার্ড কমিটির বিপুল নেতা সমবেত হন।

The Post Viewed By: 247 People

সম্পর্কিত পোস্ট