চট্টগ্রাম বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

২১ সেপ্টেম্বর, ২০১৯ | ৮:০৫ পিএম

নিজস্ব প্রতিবেদক

জি কে শামীমের ১০ দিনের রিমান্ড

অবৈধ অস্ত্র ও মাদক মামলায় গ্রেপ্তার জি কে শামীমকে দুই মামলায় পাঁচদিন করে ১০ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। এছাড়া শামীমের সাত দেহরক্ষীকেও অস্ত্র মামলায় পাঠানো হয়েছে চার দিনের রিমান্ডে। ঢাকার মহানগর হাকিম বেগম মাহমুদা আক্তার আজ শনিবার (২১ সেপ্টেম্বর) এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর নিকেতনে ৫ নম্বর সড়কের ১৪৪ নম্বর ভবনে শামীমের কার্যালয় ঘিরে র‌্যাব অভিযান চালায়। কার্যালয়ের ভেতর থেকে উদ্ধার করা হয় ডলার, মদ, আগ্নেয়াস্ত্র, নগদ টাকা, এফডিআর চেক। আটক করা হয় জি কে শামীমসহ তার সাত দেহরক্ষী।

শামীমের কার্যালয় থেকে পাওয়া গেছে নগদ এক কোটি ৮০ লাখ টাকা ও ১৬৫ কোটি টাকার এফডিআর চেক। উদ্ধার হওয়া এফডিআরের মধ্যে ১৪০ কোটি টাকার তার মায়ের নামে ও বাকিগুলো তার নিজের নামে। এছাড়া জব্দ করা হয়েছে ৯ হাজার ইউএস ডলার, ৭৫২ সিঙ্গাপুরি ডলার, একটি আগ্নেয়াস্ত্র এবং মদের বোতল।

অভিযানের র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল সরোয়ার বিন কাশেম বলেন, চাঁদাবাজি ও টেন্ডারবাজিতে শামীমের সংশ্লিষ্টতার বিষয়টি এসেছে পত্র-পত্রিকায়। এছাড়া তার কাছ থেকে পাওয়া গেছে বিপুল পরিমাণ নগদ টাকা। শামীমের দেহরক্ষীদের কাছ থেকে জব্দ করা হয় সাতটি শটগান। উদ্ধার করা হয় বিপুল পরিমাণ গুলিও।

পূর্বকোণ/রাশেদ

The Post Viewed By: 176 People

সম্পর্কিত পোস্ট