চট্টগ্রাম বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

২১ সেপ্টেম্বর, ২০১৯ | ৩:০০ পিএম

অনলাইন ডেস্ক

কেঁচো খুঁড়তে সাপ বেরোচ্ছে ক্যাসিনো অভিযানে: ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মন্তব্য করেছেন, ঢাকায় অবৈধ ক্যাসিনো ব্যবসায় র‌্যাবের অভিযানে এখন কেঁচো খুঁড়তে সাপ বেরোচ্ছে ।

শনিবার (২১ সেপ্টেম্বর) সকালে ছাত্রদলের নতুন নেতাদের নিয়ে শেরেবাংলা নগরে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের কবরে ফুল দিতে গিয়ে সাংবাদিকদের তিনি এ মন্তব্য করেন।

ঢাকার ক্যাসিনো ব্যবসায় যুবলীগ নেতাদের সম্পৃক্ততাকে ক্ষমতাসীনদের দুর্নীতির প্রমাণ বলেও মন্তব্য করেন বিএনপি মহাসচিব।

সরকার আকণ্ঠ নিমজ্জিত হয়েছে দুর্নীতিতে এমন মন্তব্য করে তিনি জানান, তাদের একেবারে উচ্চপর্যায় থেকে তৃণমূলের কর্মী পর্যন্ত দুর্নীতিতে নিমজ্জিত। তারই কিছু প্রমাণ আপনারা গত কয়েক দিন ধরে দেখছেন।

তিনি আরো জানান, ঢাকা মহানগর থেকে শুরু করে যুবলীগ, ছাত্রলীগ ও বিশ্ববিদ্যালয়গুলো পর্যন্ত সবখানেই তারা আজকে যে ভয়াবহ আকারে দুর্নীতিতে নিমজ্জিত হয়েছে, এটি দেশের জন্য এবং জনগণের জন্য অত্যন্ত ভয়ঙ্কর পরিস্থিতি সৃষ্টি করছে।

ক্যাসিনো ব্যবসা বিএনপির আমলেই শুরু হয়েছে বলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের প্রতিক্রিয়ায় ফখরুল বলেন, উনাকে জিজ্ঞাস করুন তো এটি (ক্যাসিনো) পত্রপত্রিকায় কখন সামনে এসেছে? বিএনপির আমলে তো কখনও মিডিয়াতে আসেনি।

‘আজকে পত্রপত্রিকা, টেলিভিশনে যেভাবে এসেছে, এতে প্রমাণিত হয়ে গেছে যে, আওয়ামী লীগ সরকার শুধু দুর্নীতি নয়; তারা বাংলাদেশের যে রাজনৈতিক কাঠমো তা ভেঙে ফেলছে, সামাজিক কাঠামো তা ভেঙে ফেলছে এবং এ দেশকে সত্যিকার অর্থে অকার্যকর রাষ্ট্রে পরিণত করেছে।’

পূর্বকোণ/তাসফিয়া

The Post Viewed By: 126 People

সম্পর্কিত পোস্ট