চট্টগ্রাম বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

১৯ সেপ্টেম্বর, ২০১৯ | ১০:২৯ পিএম

অনলাইন ডেস্ক

মাদকাসক্ত বাবার হাতে নির্মম নির্যাতনের শিকার শিশু সন্তান

রাজধানীর খিলক্ষেতে মাদকাসক্ত বাবার হাতে নির্মম নির্যাতনের শিকার হয়েছে ১১ বছরের এক শিশু। শিশু নির্যাতনের অভিযোগে গতকাল রাতে বাবা আবদুল্লাহ আল তারেককে গ্রেপ্তার করেছে পুলিশ।  আহত অবস্থায় শিশুটিকে প্রথমে হলি ফ্যামিলি হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। সেখান থেকে আজ বৃহস্পতিবার সকালে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়।

রাজধানীর খিলক্ষেতর বাসিন্দা আবদুল্লাহ আল তারেকর সঙ্গে বিয়ে হয় এক নারীর। ১৩ বছর আগের এই বিয়ে টিকেছিল মাত্র এক বছর। বিবাহ বিচ্ছেদের সময় তাঁদের একটি সন্তান ছিল। তার বয়স এখন ১১ বছর। বিয়ের কিছুদিন পর থেকেই জানা যায় তারেক মাদকাসক্ত। শুধু মাদকাসক্তই নয়, প্রায়ই স্ত্রীর গায়ে তিনি হাত তোলেন। অত্যাচারের মাত্রা ক্রমেই বাড়তে থাকে। নির্যাতন সহ্য করতে না পেরে একপর্যায়ে স্বামীকে তালাক দেন ওই নারী। এর পর নিজে চাকরি নেন। একমাত্র ছেলে সন্তানকে নিজের কাছে রেখে বড় করছিলেন।

শিশুটির বাবা তারেককে আসামি করে গতকাল বুধবার রাতে খিলক্ষেত থানায় মামলা করেন ছেলেটির মা। গতকাল রাতেই তারেককে গ্রেপ্তার করে পুলিশ। নির্যাতিত শিশুটির মা বলেন, ‘গ্রেপ্তারের পর তারেক থানা থেকে ফোন করে আমাকে শাসিয়েছে। নিরাপত্তার কারণে আমি আমার নামও প্রকাশ করতে পারছি না।’

শিশুটির মা জানান, আবদুল্লাহ আল তারেক যুক্তরাষ্ট্রের গ্রিন কার্ড (যুক্তরাষ্ট্রের নাগরিকত্ব পাওয়ার উপযুক্ত হওয়ার ঠিক আগের ধাপটিই এটি) রয়েছে। তিনি ওয়ার্ল্ড ট্রাভেলার নামে একটি ফেসবুক পেজ চালান। নিজেকে পর্যটক হিসেবে পরিচয় দেন। খিলগাঁওয়ে আল তারিক প্লাজা নামে একটি শপিংমল রয়েছে। উচ্চশিক্ষিত ঘরের ছেলে তারেকের মাদকাসক্তের অভিযোগ করতেন তাঁর স্ত্রী। কিন্তু তারেকের পরিবার কখনো বিষয়টি আমলে নেয়নি। এমনকি তাকে কখনো চিকিৎসাও দেওয়া হয়নি।

পূর্বকোণ/আল-আমিন

The Post Viewed By: 333 People

সম্পর্কিত পোস্ট