চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

খালেদ মাহমুদের বিরুদ্ধে মাদক, মানি লন্ডারিং ও অস্ত্র আইনে ৩টি মামলা দায়ের

অনলাইন ডেস্ক

১৯ সেপ্টেম্বর, ২০১৯ | ৩:২৯ অপরাহ্ণ

বুধবার রাতে অবৈধ ক্যাসিনো পরিচালনার অভিযোগে আটক ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়ার বিরুদ্ধে পৃথক চারটি মামলা করা হয়েছে গুলশান ও মতিঝিল থানায়।

আজ বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব গুলশান থানা পুলিশের কাছে খালেদকে হস্তান্তরের পর সেখানেই তার বিরুদ্ধে  মামলা হয় তিনটি। পরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আদালতে পাঠানো হয় তাকে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) সুদীপ কুমার চক্রবর্তী বলেন, খালেদের বিরুদ্ধে অস্ত্র, মাদক ও মানি লন্ডারিং আইনে গুলশান থানায় পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে। মামলাগুলোর নম্বর যথাক্রমে ২৩, ২৪ ও ২৫।

পুলিশ এর মধ্যে অস্ত্র ও মাদক আইনে করা মামলা দুটির তদন্ত করবে। এ দুই মামলায় সাতদিন করে মোট ১৪ দিনের রিমান্ড চেয়ে  আদালতে পাঠানো হয়েছে খালেদকে। এছাড়া মানি লন্ডারিং মামলার নথি পাঠানো হচ্ছে সিআইডিতে, তারা সেটি তদন্ত করবে বলে জানান পুলিশ কর্মকর্তা।

আটকের পর খালেদকে আদালতে পাঠাতে দেরি হওয়ার কারণ জানতে চাইলে ডিসি বলেন, তথ্য-উপাত্ত ও আইনের ধারা বিবেচনায় এজাহার সাজাতে সময় লাগায় আসামিকে আদালতে পাঠাতে কিছুটা দেরি হয়।

প্রসঙ্গত, বুধবার (১৮ সেপ্টেম্বর) রাতে গুলশানে খালেদের বাসায় অভিযান চালিয়ে একটি শটগান, দুটি পিস্তল, শটগানের ৫৭ রাউন্ড গুলি, পিস্তলের ৫৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এ সময় ৫৮৫ পিস ইয়াবা, নগদ ১০ লাখ ৩৪ হাজার ৫৫০ টাকা ও সাত লাখ টাকা মূল্যের বিদেশি মুদ্রাও জব্দ করা হয়।

 

পূর্বকোণ/পলাশ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট