চট্টগ্রাম বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

১৬ সেপ্টেম্বর, ২০১৯ | ১২:২১ পিএম

নিজস্ব প্রতিবেদক

অনুতপ্ত রাব্বানীর ক্ষমাপ্রার্থনা

নিজের ফেসবুক থেকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটি থেকে সদ্য অব্যাহতি পাওয়া সাধারণ সম্পাদক ও ডাকসু জিএস গোলাম রাব্বানী আজ সোমবার (১৬ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘মমতাময়ী নেত্রী, আপনার মনে কষ্ট দিয়েছি, আমি অনুতপ্ত, ক্ষমাপ্রার্থী। এসময় দলের অগ্রজ ও অনুজদের উদ্দেশ্য করে রাব্বানী লিখেছেন, আপনাদের প্রত্যাশা-প্রাপ্তির পুরো মেলবন্ধন ঘটাতে পারিনি বলে আপনাদের কাছেও ক্ষমাপ্রার্থী।

পাঠকের জন্য তার স্ট্যাটাসটি হুবুহু তুলে ধরা হলো:

‘মমতাময়ী নেত্রী, আপনার মনে কষ্ট দিয়েছি, আমি অনুতপ্ত, ক্ষমাপ্রার্থী। প্রিয় অগ্রজ ও অনুজ, আপনাদের প্রত্যাশা-প্রাপ্তির পুরো মেলবন্ধন ঘটাতে পারিনি বলে আপনাদের কাছেও ক্ষমাপ্রার্থী। মানুষ মাত্রই ভুল হয়। আমিও ভুলত্রুটির উর্ধ্বে নই। তবে বুকে হাত দিয়ে বলতে পারি, স্বেচ্ছায়-স্বজ্ঞানে আবেগ-ভালোবাসার এই প্রাণের সংগঠনের নীতি-আদর্শ পরিপন্থী ‘গর্হিত কোন আপরাধ’ করিনি। আনীত অভিযোগের কতটা ষড়যন্ত্রমূলক আর অতিরঞ্জিত, সময় ঠিক বলে দেবে।

প্রাণপ্রিয় আপা, আপনি আদর্শিক পিতা বঙ্গবন্ধু মুজিবের সুযোগ্য তনয়া, ১৮ কোটি মানুষের আশার বাতিঘর। আপনার দিগন্ত বিস্তৃত স্নেহের আঁচল, এক কোণে যেন ঠাঁই পাই। আপনার ক্ষমা এবং বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে বাকিটা জীবন চলতে চাই।’

 

 

 

 

 

 

পূর্বকোণ/ময়মী

 

The Post Viewed By: 268 People

সম্পর্কিত পোস্ট