চট্টগ্রাম বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

১৫ সেপ্টেম্বর, ২০১৯ | ৮:০২ পিএম

অনলাইন ডেস্ক

নকল করতে বাধা

শিক্ষককে লাঞ্ছিত করায় ছাত্রলীগ নেতাসহ পাঁচ জনের বিরুদ্ধে মামলা

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সরকারি মুজিব কলেজে পরীক্ষায় নকল করতে না দেয়ায় সমাজকর্ম বিভাগের প্রভাষক তানভীর আহমেদকে লাঞ্ছিত করার ঘটনায় ছাত্রলীগ নেতাসহ পাঁচ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। অজ্ঞাতের তালিকায় আছে ১০-১২ জন। শনিবার রাতে সরকারি মুজিব কলেজের অধ্যক্ষ, ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স ৩য় বর্ষ পরীক্ষা-২০১৮ এর ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রফেসর জিয়া উদ্দিন চৌধুরী (২৭২৪) বাদী হয়ে মামলা করেন। এ ঘটনায় অভিযুক্ত ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স ৩য় বর্ষ পরীক্ষার্থী পুজান চন্দ্র ঘোষ ও শাহাদাৎ হোসেনকে পরীক্ষা কার্যক্রম থেকে বহিষ্কার করেছে পরীক্ষা কমিটি।

মামলায় অভিযুক্তরা হলেন- কবিরহাট সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও নোয়াখালী বিআরটিএ’র অফিস সহকারি মাসুদুর রহমান মাসুদ, সাবেক ছাত্রলীগ নেতা ও নোয়াখালী রেলওয়ে স্টেশন মাষ্টার রানা নাজিম, ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স ৩য় বর্ষ পরীক্ষার্থী পার্থ চৌধুরী, পুজান চন্দ্র ঘোষ ও শাহাদাৎ হোসেন।
কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুর রহমান মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, সন্ত্রাসী যে হোক, কাউকে ছাড় দেয়া হবে না। অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে ও তাদেরকে গ্রেপ্তারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

পূর্বকোণ/আল-আমিন

The Post Viewed By: 95 People

সম্পর্কিত পোস্ট