চট্টগ্রাম মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

অগ্নিদগ্ধ হয়ে মারা গেছেন দুদক পরিচালক ইউসুফের স্ত্রী

নিজস্ব প্রতিবেদক

১২ সেপ্টেম্বর, ২০১৯ | ১:৪২ অপরাহ্ণ

রাজধানীর উত্তরায় অগ্নিদগ্ধ হয়ে মারা গেছেন দুদক পরিচালক মুহাম্মদ ইউসুফের স্ত্রী তানিয়া। বুধবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার পর এ ঘটনা ঘটলে তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করানো হয়। পরে সেখান থেকে রাজধানীর সিএমএইচে নেয়া হয়। সেখানেই আজ তিনি মারা যান। ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে জানানো হয়, বুধবার সন্ধ্যায় রাজধানীর উত্তরায় ৬ নম্বর সেক্টরের ৪ নম্বর সড়কের ১ নম্বর বাড়িতে এ ঘটনা ঘটে। ৬ তলা ওই ভবনের দোতলায় আগুনের সূত্রপাত হয়। পরে বাসার ভেতর থেকে ওই নারীকে দগ্ধ অবস্থায় বের করে আনা হয়। তবে আগুনের কারণ এখনো জানা যায়নি। ধারণা করা হচ্ছে বাসার গ্যাস থেকে আগুনের সূত্রপাত হতে পারে। আগুনের খবর পেয়ে তাদের একটি ইউনিট সেখানে যায়। কিন্তু তারা পৌঁছানোর আগেই বাড়ির লোকজন আগুন নিভিয়ে ফেলে।

নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের সদস্য মাহবুব কবির মিলন ফেসবুকে লিখেছেন, ‘বাচ্চাদের মতো কান্না শুনলাম। কথা বলতে পারিনি। মাথা কাজ করছে না। ইউসুফের স্ত্রী আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। ডেডবডি এখন সিএমএইচ মরচ্যুয়ারিতে আছে। এরপর উত্তরা বাসায় নিয়ে যাওয়া হবে। কোথায় দাফন হবে তা ঠিক হয়নি।’ অন্যদিকে, উত্তরা পূর্ব থানায় কর্তব্যরত কর্মকর্তা এসআই আরাফাত জানান, আমরা আগুন লাগার কোন খবর এখনো পাইনি। 

মুহাম্মদ ইউসুফ সোশ্যাল মিডিয়ায় পরিচিত। শাহজালাল বিমানবন্দরের অনিয়ম রোধ ও শৃঙ্খলা ফিরিয়ে আনতে কার্যকর ভূমিকা পালন করে আলোচনা আসেন ইউসুফ। পরে তাকে দুদক পরিচালক করা হয়।

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/ময়মী

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট