চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

সর্বশেষ:

সুন্দরবনে মুক্তিপণের দাবিতে ৩ জেলেকে অপহরণ

নিজস্ব প্রতিবেদক

১১ সেপ্টেম্বর, ২০১৯ | ৩:৪৯ অপরাহ্ণ

সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জে দেড় লাখ টাকা মুক্তিপণের দাবিতে তিন জেলেকে অপহরণ করেছেন জলদস্যুরা। অবিলম্বে মুক্তিপণের টাকা পরিশোধ না করা হলে তাদের ওপর নির্যাতন চালানো হবে বলে জানিয়ে দিয়েছেন তারা। আজ বুধবার (১১ সেপ্টেম্বর) ভোরে সুন্দরবনের কচুখালী খাল থেকে তাদের অপহরণ করা হয়।

অপহৃতরা হলেন- শ্যামনগর উপজেলার টেংরাখালী গ্রামের তোরাব সরদারের ছেলে জাকির হোসেন (৪০), একই উপজেলার মীরগাং গ্রামের আবদুল বারীর ছেলে মহসিন (২৫) ও কেওড়াতলী গ্রামের আবদুর রাজ্জাক (২৮)। পালিয়ে আসা জেলে পারসেখালী গ্রামের আনছার শেখের ছেলে আনিস হোসেন জানান, গত ১ সেপ্টেম্বর তিনিসহ ৪-৫ জেলে কৈখালী বন অফিস থেকে পাস নিয়ে সুন্দরবনের কচুখালী খালে মাছ ধরতে যান। বুধবার ভোরে তারা ওই খালে মাছ ধরার সময় জলদস্যুরা মাথাপিছু ৫০ হাজার টাকা করে মোট দেড় লাখ টাকা মুক্তিপণ দাবিতে তিন জেলেকে অপহরণ করেন। এই মুক্তিপণ পরিশোধ না করা হলে তাদের ওপর নির্যাতন চালানো হবে বলে তারা জানিয়ে দিয়েছেন।

এ ব্যাপারে শ্যামনগর থানার ওসি নাজমুল হুদা জানান, জেলে অপহরণের বিষয়ে এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/ময়মী

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট