চট্টগ্রাম শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

৫ মে, ২০১৯ | ২:৪৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

পুনঃনিরীক্ষণের আবেদন

৭ থেকে ১৩ মে পর্যন্ত এসএসসির ফল প্রকাশ কাল

আগামীকাল সোমবার মাধ্যমিক স্কুল সার্টিফিকেট এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ করা হবে। সারাদেশে একযোগে দুপুর ১২টা থেকে এসএসসি পরীক্ষা-২০১৯ এর ফল পাওয়া যাবে। শিক্ষা বোর্ডের ওয়েব সাইট, টেলিটক সিমের মাধ্যমে এসএমএস করে এবং স্ব স্ব শিক্ষা প্রতিষ্ঠান থেকে ফল জানা যাবে। এছাড়া, চলতি মাসের ৭ তারিখ থেকে ১৩ তারিখ পর্যন্ত এসএমএস’র মাধ্যমে পুনঃনিরীক্ষণের আবেদন করতে পারবে। চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড এ তথ্য নিশ্চিত করেছেন।
এ সম্পর্কে চট্টগ্রাম শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মো. মাহবুব হাসান বলেন, আগামীকাল নির্ধারিত সময় থেকে শিক্ষা বোর্ডের ওয়েবসাইট (ডডড.নরংব-পঃম.মড়া.নফ) থেকে ফল সংগ্রহ করা যাবে। এছাড়াও, টেলিটক সিমের মাধ্যমে এসএমএস করে এবং স্ব স্ব শিক্ষা প্রতিষ্ঠান থেকে ফল জানতে পারবে। তিনি আরো বলেন, চলতি মাসের ৭ থেকে ১৩ তারিখ পর্যন্ত এসএমএস’র মাধ্যমে পুনঃনিরীক্ষণের আবেদন করতে পারবে।
উল্লেখ্য, চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে ১ লাখ ৪৯ হাজার ৮৬৭ জন শিক্ষার্থী। তাদের মধ্যে ৬৮ হাজার ৭৫৯ জন ছাত্র এবং ৮১ হাজার ১০৮ জন ছাত্রী ছিল। এবারের পরীক্ষায় ছাত্রের তুলনায় ছাত্রী বেশি ছিল ১২ হাজার ৩৪৯ জন।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট