চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বিষক্রিয়ায় দুই ভাইয়ের মৃত্যু : পেস্ট কন্ট্রোল প্রতিষ্ঠানের চেয়ারম্যান-এমডি গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

৮ জুন, ২০২৩ | ১২:৩৭ অপরাহ্ণ

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় তেলাপোকা মারার স্প্রের বিষক্রিয়ায় দুই শিশুর মৃত্যুর ঘটনায় বালাইনাশক পেস্ট কন্ট্রোল কোম্পানির এমডি ও চেয়ারম্যানকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

 

বৃহস্পতিবার (৮ জুন) সকালে টাঙ্গাইল ও ব্রাহ্মণবাড়িয়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- বালাইনাশক পেস্ট কন্ট্রোল কোম্পানির এমডি আশরাফ ও চেয়ারম্যান ফরহাদ।

 

বিষয়টি নিশ্চিত করে গোয়েন্দা লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মশিউর রহমান বলেন, তেলাপোকা মারার বিষক্রিয়ায় দুই শিশুর মৃত্যুর ঘটনায় লালবাগ গোয়েন্দা বিভাগ ছায়া তদন্ত শুরু করে। তথ্য-প্রযুক্তির সহায়তায় কোম্পানির এমডি ও চেয়ারম্যানের অবস্থান শনাক্ত করা হয়। পরে অভিযান চালিয়ে তাদের টাঙ্গাইল ও ব্রাহ্মণবাড়িয়া থেকে গ্রেপ্তার করে ঢাকায় রওনা হয়েছে ডিবির টিম।

 

এর আগে মারা যাওয়া দুই শিশুর বাবা মোবারত হোসেন বাদী হয়ে ওই কোম্পানির বিরুদ্ধে মামলা করেন। এ ঘটনায় গত সোমবার রাতে বালাইনাশক কোম্পানির টিটু মোল্যা নামের এক কর্মকর্তাকে গ্রেপ্তার করা হয়।

 

শুক্রবার (২ জুন) বসুন্ধরা আই ব্লকের নতুন বাসায় স্প্রে পেস্ট কন্ট্রোল সার্ভিসের কর্মীরা এসে স্প্রে করে যান। এর দুই দিন পর পরিবারের সদস্যরা বাসায় প্রবেশ করলে দ্রুত অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে নিলে রোববার ভোরে শাহিল মোবারত জায়ান মারা যায়। আর রাত ১০টায় মারা যায় বড় ছেলে শায়েন মোবারত জাহিন।

 

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট