চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বিভাগীয় শহরে শান্তি সমাবেশ করবে যুবলীগ

অনলাইন ডেস্ক

৪ জুন, ২০২৩ | ৮:৩৩ অপরাহ্ণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষে বিভাগীয় শহরে শান্তি সমাবেশ করার ঘোষণা দিয়েছে যুবলীগ।

 

আজ রবিবার (৪ জুন) যুবলীগের উপ-দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা স্বাক্ষরিত এক বিবৃতিতে এ কর্মসূচির কথা জানানো হয়েছে।

 

বিবৃতিতে বলা হয়, চট্টগ্রাম বিভাগের প্রতিটি জেলার অন্তর্গত উপজেলা-থানায় ১০ থেকে ১২ জুন চট্টগ্রাম বিভাগীয় শান্তি সমাবেশ সফল করার লক্ষে প্রস্তুতি সভা আগামী ৮ ও ৯ জুন অনুষ্ঠিত হবে। 

 

রাজশাহী বিভাগের প্রতিটি জেলার অন্তর্গত উপজেলা-থানায় রাজশাহী বিভাগীয় শান্তি সমাবেশ সফল করার লক্ষে প্রস্তুতি সভা আগামী ১৫ ও ১৬ জুন এবং ১৭ জুন রাজশাহী বিভাগীয় শান্তি সমাবেশ অনুষ্ঠিত হবে।

 

খুলনা বিভাগীয় শান্তি সমাবেশ সফল করতে খুলনা বিভাগের প্রতিটি জেলার অন্তর্গত উপজেলা-থানায় আগামী ৫ ও ৬ জুলাই প্রস্তুতি সভা করবে যুবলীগ। খুলনা বিভাগীয় শান্তি সমাবেশ অনুষ্ঠিত হবে ৭ জুলাই।

 

বরিশাল বিভাগের প্রতিটি জেলার অন্তর্গত উপজেলা-থানায় বরিশাল বিভাগীয় শান্তি সমাবেশ সফল করার লক্ষে প্রস্তুতি সভা আগামী ১৩ ও ১৪ জুলাই অনুষ্ঠিত হবে। আর বরিশাল বিভাগীয় শান্তি সমাবেশ অনুষ্ঠিত হবে ১৫ জুলাই।

 

এদিকে সিলেট বিভাগের প্রতিটি জেলার অন্তর্গত উপজেলা-থানায় বিভাগীয় শান্তি সমাবেশ সফল করার লক্ষে আগামী ২০ ও ২১ জুলাই প্রস্তুতি সভা ডাকা হয়েছে। আগামী ২২ জুলাই সিলেটে বিভাগীয় শান্তি সমাবেশ পালন করবে যুবলীগ।

 

আগামী ২৯ জুলাই অনুষ্ঠিত হবে ঢাকা বিভাগীয় শান্তি সমাবেশ। এজন্য ঢাকা বিভাগের প্রত্যেকটি জেলার অন্তর্গত উপজেলা-থানায় ঢাকা বিভাগীয় শান্তি সমাবেশ সফল করার লক্ষে আগামী ২৭ ও ২৮ জুলাই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হবে।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট