চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

প্লটের আবেদন প্রত্যাহার রুমিন ফারহানার

নিজস্ব প্রতিবেদক

২৭ আগস্ট, ২০১৯ | ৭:৩৫ অপরাহ্ণ

সরকারের কাছে সংসদ সদস্য হিসেবে প্লট চেয়ে করা আবেদন প্রত্যাহার করে নিয়েছেন বিএনপির সংরক্ষিত আসনের এমপি ব্যারিস্টার রুমিন ফারহানা। আজ মঙ্গলবার (২৭ আগস্ট) দুপুরে গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী বরাবর লেখা এক চিঠিতে তিনি আবেদনটি প্রত্যাহার করে নেন। বিএনপি চেয়ারপার্সনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তবে গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম এখনও চিঠি পাননি বলে জানিয়েছেন। তিনি বলেন, তিনি (রুমিন) পাঠাতে পারেন। মন্ত্রণালয়ে আসতে পারে। আমি এখনও পাইনি। আবেদন পাঠালে আমি আগামীকাল দপ্তরে গেলে নিশ্চিয়ই পাবো।
চিঠিতে রুমিন ফারহানা লিখেছেন, আমার দল বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রাণ তৃণমূলের নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের অনুভূতির প্রতি পূর্ণ শ্রদ্ধা জানিয়ে গত ৩ আগস্ট ২০১৯ তারিখ সংসদের দাপ্তরিক ফরম্যাটে করা আমার পূর্বাচলের প্লটের আবেদনটি আমি প্রত্যাহার করে নিচ্ছি। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করা হলো।

প্রসঙ্গত, লালমাটিয়ায় নিজের ফ্ল্যাট থাকা সত্ত্বেও পূর্বাচলে প্লট চেয়ে গত ৩ আগস্ট রুমিন ফারহানা সংরক্ষিত আসনের এমপি হিসেবে তার নামে সরকারি প্লট বরাদ্দ চেয়ে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের কাছে আবেদন করেছিলেন। বিষয়টি প্রকাশ হওয়ার পর গত কয়েকদিন ধরে বিএনপির ভেতরে-বাইরে নানা সমালোচনার ঝড় ওঠে। অবশেষে সেই আবেদন প্রত্যাহারের আবেদন করলেন এ বিএনপি নেত্রী।

পূর্বকোণ/রাশেদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট