চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

সর্বশেষ:

সিলেট বিভাগে বজ্রপাতে ৯ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক

২৩ এপ্রিল, ২০২৩ | ৯:২৭ অপরাহ্ণ

সিলেট বিভাগের সুনামগঞ্জ, মৌলভীবাজার ও সিলেটে বজ্রপাতে ৯ জনের মৃত্যু হয়েছে। আজ রোববার সকাল থেকে বিভিন্ন সময়ে এসব মৃত্যুর ঘটনা ঘটে। এর মধ্যে সুনামগঞ্জ জেলায় ৬ জন, মৌলভীবাজারে ২ জন ও সিলেটে ১ জন। সুনামগঞ্জের ছাতক উপজেলায় ৩ জন, দোয়ারাবাজার উপজেলায় ২ জন এবং তাহিরপুর উপজেলায় ১ জনের মৃত্যু হয়।স্থানীয় পুলিশ প্রশাসন এ তথ্য নিশ্চিত করেছে।

মৃতদের মধ্যে ৮ জন প্রতিকূল আবহাওয়ায় হাওরে বোরো ধান কাটছিলেন। একজন জমি থেকে গরু নিয়ে আনার সময় বজ্রপাতে মারা যান।সুনামগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রিপন কুমার মোদক মৃতদের পরিচয় নিশ্চিত করেছেন।তারা হলেন-ছাতক উপজেলার পশ্চিম দেবেরগাঁও গ্রামের মহিম মিয়া (১৮), পশ্চিম বড়কাপন গ্রামের আরশ আলী (৫৮) ও চরমহল্লা গ্রামের আব্দুস সামাদ (২৫)।

য়ারাবাজার উপজেলার রনভূমি গ্রামের তারা মিয়া (৩০) ও ফতেপুর গ্রামের মিলন মিয়া (১৪) এবং তাহিরপুর উপজেলার কুকুরকান্দি গ্রামের রমজান আলী (১৬)। এছাড়া তাহিরপুর উপজেলায় মুকিদ মিয়া (২৫) ও দোয়ারাবাজার উপজেলার নিজাম উদ্দিন গুরুতর আহত হয়েছেন। মৌলভীবাজার জেলায় বজ্রপাতে মৃতরা হলেন শ্রীমঙ্গল উপজেলার লালবাগ গ্রামের রিয়াজ উদ্দিন (২২) ও কমলগঞ্জ উপজেলার উত্তর তিলকপুর গ্রামের সোম শব্দকর (৪২)।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর সরদার ও কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সঞ্জয় দেবনাথ তাদের পরিচয় নিশ্চিত করেছেন। এদিকে সিলেটের বালাগঞ্জ উপজেলায় বজ্রপাতে একজনের মৃত্যু হয়েছে। নিহত আনসার আলী উপজেলার মোহাম্মদ গ্রামের বাসিন্দা।বালাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রমাপ্রসাদ চক্রবর্তী তার পরিচয় নিশ্চিত করেছেন।

পূর্বকোণ/আরআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট