চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

২৫ আগস্ট, ২০১৯ | ১:৫০ পিএম

অনলাইন ডেস্ক

জামালপুরের ডিসি প্রত্যাহার, নতুন ডিসি আজই

জামালপুরের বিতর্কিত জেলা প্রশাসক (ডিসি) আহমেদ কবীরকে প্রত্যাহার করে ঢাকায় ফিরিয়ে আনা হয়েছে। একইসঙ্গে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের একান্ত সচিব মো. এনামুল হককে জামালপুরের নতুন জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন শনিবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন।

রবিবার (২৫ আগস্ট) জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব এবিএম ইফতেখারুল ইসলাম খন্দকার স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়, জামালপুরের ডিসি আহমেদ কবীরকে (পরিচিতি নম্বর ৬৫০২) ওএসডি (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) করে ঢাকায় ফিরিয়ে আনা হয়েছে এবং পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের একান্ত সচিব মো. এনামুল হককে (পরিচিতি নম্বর ১৫০২৫) জামালপুরের নতুন জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, জামালপুরের জেলা প্রশাসক আহমেদ কবীরের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম এবং ফেসবুকের মেসেঞ্জারে ছড়িয়ে পড়ে। বৃহস্পতিবার (২২ আগস্ট) দিবাগত রাতে একটি ফেসবুক আইডি থেকে ভিডিওটি পোস্ট করা হয়। ভিডিওটিতে জেলা প্রশাসকের সঙ্গে তার অফিসের এক নারী অফিস সহায়ককে দেখা গেছে। এ ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় ওঠে। তবে, ভিডিওটি সাজানো দাবি করেন জেলা প্রশাসক আহমেদ কবীর।

পূর্বকোণ/মিজান

The Post Viewed By: 110 People

সম্পর্কিত পোস্ট