চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

সবাই ব্যস্ত ইফতারে, ব্লেড দিয়েই গলা কাটল গৃহবধূ!

অনলাইন ডেস্ক

২৮ মার্চ, ২০২৩ | ১১:৩১ পূর্বাহ্ণ

রেলওয়ে স্টেশনের প্ল্যাটফর্ম থেকে এক অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ওই নারী ব্লেড দিয়ে গলাকেটে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

সোমবার (২৭ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রংপুর রেলওয়ে স্টেশনে এ ঘটনা ঘটে। তবে এখন পর্যন্ত ওই নারীর নাম-পরিচয় জানা যায়নি।

পুলিশ আত্মহত্যায় ব্যবহৃত ব্লেডটি জব্দ করে মরদেহ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে পাঠিয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জিআরপি পুলিশ সদস্য আবু বকর সিদ্দিক জানান, সোমবার দিনাজপুর থেকে লোকাল ট্রেনে রংপুর রেলওয়ে স্টেশনে এসে পৌঁছান ওই গৃহবধূ। স্টেশনের প্ল্যাটফর্মের বেঞ্চে বসে ছিলেন তিনি। সন্ধ্যায় ইফতারির সময় তিনি ব্লেড দিয়ে নিজের গলায় উপর্যপুরি আঘাত করেন। কিছু বুঝে ওঠার আগেই রক্তপাত হয়ে সেখানেই মারা যান তিনি। তার হাতে শাঁখা এবং মাথায় সিঁদুর ছিল।

রংপুর রেলওয়ে স্টেশনের সিনিয়র স্টেশন মাস্টার শংকর গাঙ্গুলি জানান, মাগরিবের আজানের সময় সবই যখন ইফতারে ব্যস্ত ছিল তখনই ওই নারী এ ঘটনা ঘটান। এখনও তার নাম-পরিচয় জানা যায়নি।

রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুর রহিম জানান, ঘটনার পর সিআইডিকে খবর দেওয়া হলে তারা এসে ফিঙ্গার প্রিন্ট এবং সুরতহাল রিপোর্ট তৈরি করেছে। কী কারণে ওই নারী এমন করেছেন পুলিশ সেটি প্রাথমিকভাবে জানাতে পারেনি। মরদেহ মেডিকেলের মর্গে রাখা হয়েছে।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট