চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

২৫ আগস্ট, ২০১৯ | ২:২২ এএম

নেতাকর্মীদের নির্বাচনের প্রস্তুতি নেয়ার কথা বললেন অলি

সরকারের ‘পতন অনিবার্য’ উল্লেখ করে যেকোনো সময় নির্বাচনের জন্য নেতাকর্মীদের প্রস্তুতি নেওয়ার নির্দেশ দিয়েছেন এলডিপি চেয়ারম্যান অলি আহমেদ।

শনিবার বিকালে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় মুক্তিমঞ্চের আহ্বায়ক বলেন, “আপনাদের বলছি, নির্বাচনের প্রস্তুতি নিতে হবে, যেকোনো সময়ে নির্বাচনের জন্য আমাদের প্রস্তুত থাকতে হবে। নিজের কর্মকা-ের কারণেই এই সরকারের পতন হবে, পতন যখন হবে নতুন সরকার গঠিত হবে। নতুন সরকারের মাধ্যমেই নির্বাচন হবে। -বিডিনিউজ

“এলডিপির যারা সদস্য আছেন, তাদেরকে আমি সভাপতি হিসেবে নির্দেশ দিচ্ছি- আপনার প্রস্তুতি নিন, নির্বাচনী এলাকা প্রস্তুত করুন। দেশবাসীকেও বলব আপনারাও প্রস্তুত হোন। কারণ সময় বেশি হাতে থাকবে না।”
এলডিপির পক্ষ থেকে প্রার্থীতালিকা প্রস্তুত করার কাজে হাত দেওয়া হয়েছে বলে জানান তিনি।
সরকারের সমালোচনা করে তিনি বলেন, “এই সরকারকে ধাক্কা দিয়ে ফেলানোর দরকার নেই, মুভমেন্টের মাধ্যমেও ফেলানোর দরকার নেই। কারণ অর্থনৈতিক ধস যেকোনো সময়ে নামবে, ব্যাংকের অবস্থা করুণ, ব্যবসা-বাণিজ্য বন্ধ, বেকার যুবকদের চাকরি নাই, তাহলে একটা দেশ কিভাবে চলে?”
“অন্যদিকে দেশে কোনো বিচার নেই। যেখানে যান আপনার সমস্যার কোনো সুরাহা নেই। হসপিটালে যান চিকিসা নেই, স্কুল কলেজে যান লেখাপড়া নাই। মনে হচ্ছে কোনো আইনকানুন এখানে চলছে না এবং সরকার নাই বললেই চলে।”
অলি আহমেদ বলেন, “প্রধানমন্ত্রী এক মাস-দুই মাস পরপরই বাইরে যাচ্ছেন। মন্ত্রিসভার সদস্যরা তারাও ঘুরে বেড়াচ্ছেন। জবাবদিহিতা না থাকার কারণে জনগণ দিশেহারা।”

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, “একটা সময় আসবে আপনাদেরকেই জনগণকে বুঝাতে হবে, ঐক্যবদ্ধ করতে হবে এবং মুক্তিমঞ্চের অধীনে তাদেরকে নির্বাচনের জন্য উদ্ধুব্ধ করতে হবে। আমি এটাই বলতেই চাই, যেকোনো সময়ে নির্বাচনের জন্য প্রস্তুত থাকতে হবে। সরকারের পতন হবেই। এটা সময়ের ব্যাপার।”
কাওরান বাজারের দলের কেন্দ্রীয় কার্যালয়ে কোরআনিক পার্টিসহ বিভিন্ন পেশার কয়েকজন ব্যক্তিবর্গের নেতৃত্বে শতাধিক নেতাকর্মীর জাতীয় মুক্তিমঞ্চে যোগদান উপলক্ষে এই অনুষ্ঠান হয়।

The Post Viewed By: 126 People

সম্পর্কিত পোস্ট