চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

শিশুকে বলাৎকারের অভিযোগ, শিক্ষক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

২৪ আগস্ট, ২০১৯ | ১০:৪২ অপরাহ্ণ

নগরীতে শিশু বলাৎকারের অভিযোগে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শনিবার (২৪ আগস্ট) সকালে পাহাড়তলী থানার ফইল্ল্যাতলী বাজার এলাকার ওই শিক্ষককে আটক করে পুলিশের হাতে তুলে দেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর। গ্রেপ্তার শিক্ষক হাবিব উল্লাহ (২৭) সন্দ্বীপের হরিশপুর ইউনিয়নের বাসিন্দা। তিনি ফইল্ল্যাতলী বাজারের কাছে একটি বাসা ভাড়া নিয়ে ‘আল্লামা ইদ্রিস সন্দ্বীপী হেফজ আবাসিক মাদ্রাসা’ চালান।

ওয়ার্ড কাউন্সিলর মোর্শেদ আক্তার চৌধুরী জানান, ফইল্ল্যাতলী ছদু চৌধুরী রোডের চৌধুরী আবাসিক এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে ১০-১২ জন শিশুকে কোরান শিক্ষা দেন অভিযুক্ত শিক্ষক হাবিব উল্লাহ।

পাহাড়তলী থানার পরিদর্শক (তদন্ত) হাসান ইমাম জানান, ১১ বছর বয়সী ওই শিশু বৃহস্পতিবার (২২ আগস্ট) ছুটিতে বাসায় গিয়েছিল। সকালে তাকে মাদ্রাসায় যেতে বললে সে যেতে অস্বীকৃতি জানায় ও তার মাকে বিষয়টি জানায়।

হাসান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হাবিব উল্লাহ কোরবানির ঈদের আগের দিনও ১২ বছর বয়সী এক শিশুকে বলাৎকার করেছে বলে স্বীকার করে। তবে ওই শিশুটি ভয়ে তা প্রকাশ করেনি। বৃহস্পতিবারের ঘটনাটি জানাজানি হলে আগের বিষয়টিও প্রকাশ পায়। হাবিব উল্লাহর বিরুদ্ধে শিশু যৌন হয়রানির অভিযোগে একটি মামলা হয়েছে বলেও জানান তিনি।

পূর্বকোণ/রাশেদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট