চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

ছেলেকে কুপিয়ে হত্যা, বাবা আটক

অনলাইন ডেস্ক

২৪ আগস্ট, ২০১৯ | ১০:০৫ অপরাহ্ণ

শেরপুরে পারিবারিক কলহের জেরে অবসরপ্রাপ্ত কারারক্ষী মুসলিম উদ্দিনের দায়ের কোপে ছেলে শফিকুল ইসলাম (৪০) নিহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে । শনিবার (২৪ আগস্ট) সকালে শেরপুর সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়নের ধাতিয়াপাড়া গ্রামের একটি ধানক্ষেতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন এ তথ্য জানান।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে টাকাপয়সা ও জমিজমা নিয়ে বাবা মুসলিম উদ্দিনের সঙ্গে ছেলে শফিকুলের কলহ চলছিল। এরই জেরে শনিবার সকাল সাড়ে ৯টার দিকে শফিকুল ও বাবা মুসলিমের মধ্যে ধাতিয়াপাড়া গ্রামের ধানক্ষেতে বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে মুসলিম উদ্দিন ধারালো দা দিয়ে ছেলের ওপর আক্রমণ করেন। এ সময় ঘাড়ে ও শরীরের বিভিন্ন স্থানে একাধিক আঘাত পেয়ে শফিকুল ঘটনাস্থলেই মারা যান। শফিকুল ছিলেন মুসলিম উদ্দিনের প্রথম স্ত্রী মৃত সবুজা বেগমের ছেলে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ বিল্লাল হোসেন সাংবাদিকদের বলেন, ‘এ ঘটনায় সদর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে বাবা মুসলিম উদ্দিন, সৎমা মলেদা বেগম ও সৎবোন মেরি আক্তারকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’

পূর্বকোণ/আল-আমিন

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট