চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

২৪ আগস্ট, ২০১৯ | ৭:৩৭ পিএম

অনলাইন ডেস্ক

৯৯৯-র কল্যাণে মা–বাবা ফিরে পেল শিশুটি

জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ পাওয়া সংবাদের ভিত্তিতে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় এক শিশুকে তার মা–বাবার কাছে পৌঁছে দিয়েছে পুলিশ। শুক্রবার ( ২৪ আগস্ট) রাত আটটার দিকে মির্জাপুর থানা-পুলিশ ওই শিশুকে মা–বাবার কাছে পৌঁছে দেয়। শিশুটির নাম মশিউর (১০)। সে গাইবান্ধা জেলা সদরের বাসিন্দা আসাদুল হাওলাদার ও মঞ্জিলা বেগম দম্পতির সন্তান।

মির্জাপুর থানার এসআই খোকন কুমার সাহা বলেন, শুক্রবার সকালে শিশুটিকে হয়তো তার বাবা বকাঝকা করেছিলেন। সেই অভিযানে মশিউর রেললাইন ধরে হাঁটতে হাঁটতে মির্জাপুরে চলে আসে। দিনভর তাকে না পেয়ে পরিবারের সদস্যরা চিন্তিত হয়ে পড়েন। পরে ৯৯৯ এর সংবাদের ভিত্তিতে তাকে তার মা–বাবার কাছে ফিরিয়ে দেওয়া সম্ভব হয়।

মির্জাপুর থানা সূত্র জানায়, দুই সন্তান মশিউর ও মুসাকে নিয়ে আসাদুল হাওলাদার ও মঞ্জিলা বেগম মির্জাপুরের গোড়াই শিল্পাঞ্চলে একটি বাসায় ভাড়া থাকেন। আসাদুল সেখানে একটি পোশাক কারখানায় চাকরি করেন। গতকাল সকালে হঠাৎ ছেলে মশিউর বাড়ি থেকে নিখোঁজ হয়। সন্ধ্যার পর সে মির্জাপুর রেলস্টেশনে অবস্থান করছিল। এ সময় জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এর মাধ্যমে মির্জাপুর থানা-পুলিশ জানতে পারে একটি শিশুকে রেলস্টেশনে পাওয়া গেছে। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে। পরে শিশুটির দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ তাকে মা–বাবার কাছে পৌঁছে দেয়।

 

পূর্বকোণ/ এস

The Post Viewed By: 101 People

সম্পর্কিত পোস্ট