চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

২৪ আগস্ট, ২০১৯ | ৪:২৯ পিএম

নিজস্ব প্রতিবেদক

অল্প বয়সে প্রেম, পরিণতি আত্মহত্যা

দুই মাস আগে পরস্পরকে ভালোবেসে বিয়ে করে দুই অল্প বয়সী কিশোর-কিশোরী। স্বপ্না খাতুন (১৪) ও হাসান আলী (১৭) নামের ওই দুই কিশোর-কিশোরী ঘর-সংসারও শুরু করেছিল। কিন্তু আজ শনিবার (২৪ আগস্ট) ভোররাতে বিষপানে আত্মহত্যার মাধ্যমে শেষ হয় তাদের অপরিণত বয়সের প্রেমের। নাটোরের গুরুদাসপুর উপজেলার এ ঘটনা ঘটে।

হাসান আলী ওই উপজেলার গোপীনাথপুর গ্রামের রেজাউল করিমের সন্তান। আর স্বপ্নার বাড়ি রাজশাহীর পুঠিয়ায় উপজেলায়। নাজিরপুর ডিগ্রি কলেজে এইচএসসিতে হাসান আর স্বপ্না পুঠিয়ার একটি বিদ্যালয়ে নবম শ্রেণিতে পড়শোনা করত।

নাজিরপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. শওকত রানা জানান, হাসান ও স্বপ্নার মধ্যে প্রেমের সম্পর্ক চলছিল। একপর্যায়ে তারা বিয়ে করে। তবে ছিল না এতে দুই পরিবারের সম্মতি। তবে শেষ পর্যন্ত দুজনের পরিবার তাদের বিয়ে মেনে নেয়। শুক্রবার (২৩ আগস্ট) স্বপ্নার মা দেখতে এসেছিলেন তার মেয়েকে। কোনো কারণে তাঁর সঙ্গে মেয়ে ও জামাইয়ের উত্তপ্ত বাক্য বিনিময়ের ঘটনা ঘটে। গতকাল রাতেই চলে যান স্বপ্নার মা। রাতে কিছু একটা খেয়ে তারা আত্মহত্যার চেষ্টা করেন। আজ ভোররাতে স্বামী-স্ত্রীকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে স্বজনেরা। রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়ার পথে তাদের মৃত্যু হয়।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাহারুল ইসলাম এ খবরের সত্যতা নিশ্চিত করে জানান, যেহেতু রাজশাহীতে মারা গেছে, তাই সেখানেই অভিযোগ করা হবে।

পূর্বকোণ/রাশেদ

The Post Viewed By: 219 People

সম্পর্কিত পোস্ট