চট্টগ্রাম মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

২৪ আগস্ট, ২০১৯ | ৩:০৭ পিএম

অনলাইন ডেস্ক

ফরিদপুরে বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ৯, আহত ২০

ফরিদপুরের ধুলদীতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত আরো ২২জন। অন্যদিকে নগরকান্দা উপজেলার তালমাড়া মোড়ে বাসচাপায় আরো তিনজন নিহত হয়েছেন।

শনিবার দুপুর আড়াইটার দিকে কমফোর্ট লাইন পরিবহনের ফরিদপুরমুখী একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে উল্টে যায়। এতে এই হতাহতের ঘটনা ঘটে। নিহতের সংখ্যা বাড়তে পারে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। তবে তাৎক্ষণিক হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

ফরিদপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার নুরুল আলম দুলাল খবরটি নিশ্চিত করছেন। তিনি বলেন, দুর্ঘটনাস্থলে উদ্ধার কাজ চলছে।

এদিকে ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমার মোড়ে বাস চাপায় মা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। শনিবার বিকাল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ঢাকা বরিশাল মহাসড়কে নগরকান্দা উপজেলার তালমার মোড়ে আর কে টাভেল্স নামে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে তিনজন পথচারীকে চাপা দেয়। এত ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এ ঘটনায় আরো ৩ জনকে ফরিদপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন- রেশমা বেগম (৩০), রেশমার ছেলে রনি (১২) ও আরেক পথচারী আবুল সিনকদার (৪০)। নিহত রেশমার বাড়ি নগরকান্দার মনোহরপুর গ্রামে ও আবুল সিকদারের বাড়ি বারখাদিয়া গ্রামে।

পূর্বকোণ/পলাশ

The Post Viewed By: 108 People

সম্পর্কিত পোস্ট