চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

২৪ আগস্ট, ২০১৯ | ১১:৫৯ এএম

অনলাইন ডেস্ক

স্কুলছাত্রী অপহরণে বাধা দেওয়ায় যুবককে হত্যা, গণপিটুনিতে নিহত অপহরণকারী

চুয়াডাঙ্গায় সদর উপজেলার আমিরপুর গ্রামে ১৪ বছরের এক স্কুলছাত্রীকে অপহরণের চেষ্টার সময় আকবর আলী (৩৬) নামের এক ব্যক্তি গ্রামবাসীর গণপিটুনিতে নিহত হয়েছেন। এ সময় ছুরিকাঘাতে হাসানুজ্জামান নামে আরো এক ব্যক্তি মারা যান।

পুলিশ ও গ্রামবাসী বলছেন, অপহরণের সময় বাধা দেওয়ায় আকবর স্কুলছাত্রী ও তার মামা হাসানুজ্জামানকে (২৫) ছুরিকাঘাত করেন। পরে হাসানুজ্জামান মারা যান। আকবরের ছুরিকাঘাতে গুরুতর আহত হন স্কুলছাত্রীর নানা হামিদুল ইসলাম (৫৫)।

আজ শনিবার (২৪ আগস্ট) ভোররাতে সদর উপজেলার মোমিনপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গণপিটুনিতে নিহত আকবরের বাড়ি দামুড়হুদা উপজেলার মদনা গ্রামে। মোমিনপুর ইউনিয়নের এক গ্রামে ভাড়া বাড়িতে থেকে তিনি সবজির ব্যবসা করতেন।

পুলিশ জানান, স্কুলছাত্রী তার নানাবাড়িতে থাকে। আকবর বাড়িতে ঢুকে স্কুলছাত্রীকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ সময় স্কুলছাত্রী চিৎকার ও কান্নাকাটি করে। আকবর স্কুলছাত্রীর বাঁ হাতে ছুরিকাঘাত করেন। স্কুলছাত্রীর মামা হাসানুজ্জামান ছুটে এসে বাধা দেন। আকবর তাকেও ছুরিকাঘাত করেন। স্কুলছাত্রীর নানা বাধা দিলে তাকেও ছুরিকাঘাত করেন আকবর। এ সময় আশপাশের লোকজন আকবরকে ধরে পিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

স্কুলছাত্রীসহ আহত তিনজনকে সদর হাসপাতালে নেওয়ার পথে হাসানুজ্জামান মারা যান। স্কুলছাত্রীকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। নিহত দুজনের মরদেহ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

পূর্বকোণ/পলাশ

The Post Viewed By: 196 People

সম্পর্কিত পোস্ট