চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

সিদ্দিকবাজারে বিষ্ফোরণ: আরও একজনের মৃত্যু

অনলাইন ডেস্ক

১১ মার্চ, ২০২৩ | ৩:৩২ অপরাহ্ণ

রাজধানীর সিদ্দিকবাজারে বিস্ফোরণের ঘটনায় আজম মৃধা (৩৬) নামে আহত আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে ওই বিস্ফোরণের ঘটনায় নিহত মানুষের সংখ্যা ২৪–এ পৌঁছেছে।

 

নিহত আজম মৃধা পটুয়াখালীর বাউফল উপজেলার গোসিংগা গ্রামের চা–দোকাদার শাজাহান মৃধার ছেলে। তিনি রাজধানীর মগবাজারে মধুবাগ এলাকায় থাকতেন। সিদ্দিকবাজারের বাংলাদেশ স্যানিটারি নামক প্রতিষ্ঠানে চাকরি করতেন তিনি।

 

শনিবার (১১ মার্চ) সকাল পৌনে ১০টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহতের ছোট বোন সানজিদা আক্তার খবরটি নিশ্চিত করেছেন।

 

ইনস্টিটিউটের সমন্বয়ক ডা. সামান্ত লাল সেন এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতের শরীরের ৮০ শতাংশ দগ্ধ হয়েছিল।

 

হাসপাতাল সূত্র বলছে, সিদ্দিকবাজারে বিস্ফোরণের ঘটনায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল এবং শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে এখনো ২১ জন চিকিৎসাধীন।

 

গত মঙ্গলবার বিকেল পৌনে ৫টার দিকে গুলিস্তানের বিআরটিসির বাস কাউন্টারের কাছে সিদ্দিকবাজারে কুইন স্যানিটারি মার্কেট হিসেবে পরিচিত সাততলা ভবনে বিস্ফোরণ ঘটে। এতে ভবনটির বেসমেন্ট, প্রথম ও দ্বিতীয় তলা অনেকটা ধ্বংসস্তূপে পরিণত হয়। দুই পাশে লাগোয়া দুটি ভবনের কিছু অংশও ক্ষতিগ্রস্ত হয়।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট