চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

তেল, মসুর ডাল, চিনির সঙ্গে মিলবে ছোলাও

নিজস্ব প্রতিবেদক

৯ মার্চ, ২০২৩ | ১:১০ অপরাহ্ণ

আসন্ন পবিত্র রমজান উপলক্ষে প্রতি কেজি ৫০ টাকায় ছোলা পাবেন টিসিবির চট্টগ্রাম অঞ্চলের কার্ডধারীরা। তবে এবার চট্টগ্রামে খেজুর বিক্রি করবে না টিসিবি। আজ বৃহস্পতিবার চট্টগ্রাম নগর এবং জেলায় একযোগে টিসিবির পণ্য বিক্রি শুরু হয়েছে। চট্টগ্রামে ৫ লাখ ৩৫ হাজার ফ্যামিলি কার্ডধারী সাশ্রয়ী মূল্যে টিসিবির পণ্য কিনতে পারবেন।

 

টিসিবি চট্টগ্রাম আঞ্চলিক কার্যালয়ের সহকারী পরিচালক হাবিবুর রহমান পূর্বকোণকে জানান, বৃহস্পতিবার (আজ) থেকে সারাদেশের সঙ্গে চট্টগ্রামেও টিসিবির পণ্য মিলবে। কেবল ফ্যামিলি কার্ডধারীরাই টিসিবির পণ্য কিনতে পারবেন। পবিত্র রমজান উপলক্ষে তেল, মসুর ডাল, চিনির সঙ্গে ছোলাও কেনা যাবে। তবে খেজুর কেবল ঢাকায় মিলবে। চট্টগ্রামে মিলবে না।

 

আগামী ২৩ মার্চ রোজা শুরু হতে পারে। তার আগে বৃহস্পতিবার থেকে ফ্যামিলি কার্ডধারী নিম্ন আয়ের মানুষদের জন্য পণ্য বিপণন শুরু হবে বলে টিসিবি বুধবার সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে। ঢাকার তেজগাঁওয়ের তিব্বত মোড়ে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি রোজা উপলক্ষে সরকারি এই বিপণন সংস্থার বিক্রয় কার্যক্রম উদ্বোধন করবেন।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, আসন্ন রোজা উপলক্ষে দেশব্যাপী টিসিবির এক কোটি নিম্ন আয়ের ফ্যামিলি কার্ডধারী গ্রাহকের মধ্যে দুই পর্বে পণ্য বিপণন করবে টিসিবি। প্রথম পর্বে ৬০ টাকায় এক কেজি চিনি, কেজি প্রতি ৭০ টাকায় দুই কেজি মসুর ডাল, লিটার প্রতি ১১০ টাকায় দুই লিটার সয়াবিন তেল, ৫০ টাকায় এক কেজি ছোলা বিক্রি হবে।

পূর্বকোণ/একে

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট