চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

জয় বাংলা কনসার্টে প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

৮ মার্চ, ২০২৩ | ১১:৫৭ অপরাহ্ণ

জয় বাংলা কনসার্টে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (৮ মার্চ) ঢাকার আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত কনসার্টে সন্ধ্যা ৭টা ২০ মিনিটে উপস্থিত হন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় আরও উপস্থিত ছিলেন বঙ্গবন্ধুর দৌহিত্র ও সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) এর ট্রাস্টি রাদওয়ান মুজিব সিদ্দিক। তার আগে প্রধানমন্ত্রী বিকেলে কাতার থেকে দেশে ফিরেছেন।

 

বিকেল ৩টায় কনসার্টের শুরুতে মঙ্গলবার (৭ মার্চ) রাজধানীর গুলিস্তানের ফুলবাড়িয়া এলাকায় বিস্ফোরণে নিহতদের স্মরণ করে ও শ্রদ্ধা জানিয়ে এই এক মিনিটের নীরবতা পালন করা হয়।

রাজধানীর আর্মি স্টেডিয়ামে সপ্তমবারের মতো জয় বাংলা কনসার্টের আয়োজন করেছে সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) এর তারুণ্যের প্লাটফর্ম ইয়াং বাংলা।

সর্বশেষ ষষ্ঠ জয় বাংলা কনসার্টেও উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

২০১৫ সাল থেকে ইয়াং বাংলা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের দিনটিকে স্মরণ করে আয়োজন করে আসছে জয় বাংলা কনসার্ট। করোনা মহামারির কারণে গত ২ বছর বন্ধ থাকার পর চলতি বছর আবারও রাজধানীর আর্মি স্টেডিয়ামে আয়োজিত হলো জয় বাংলা কনসার্ট। তবে পবিত্র শবে বরাতের কারণে ৭ মার্চের বদলে ৮ মার্চ আয়োজন করা হয়েছে এবারের কনসার্ট।

 

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট