চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

চাঁদেরও কলঙ্ক আছে: কাদের

অনলাইন ডেস্ক

৬ মার্চ, ২০২৩ | ৬:১৯ অপরাহ্ণ

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মন্ত্রী হিসেবে সফলতার পাশাপাশি ব্যর্থতাও আছে। চাঁদেরও কলঙ্ক আছে।

 

সোমবার (৬ মার্চ) বেলা ১১টায় সচিবালয়ে সাংবাদিকদের সাথে মত বিনিময়ের সময় নিজের মন্ত্রিত্বের সাফল্য-ব্যর্থতা নিয়ে তিনি এ মন্তব্য করেন।

 

ওবায়দুল কাদের বলেন, পঞ্চগড়ের ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। কারা উসকানি দিয়েছে, রোহিঙ্গাদের ক্যাম্পে আগুন লাগলো কেন, একই সঙ্গে এই ঘটনাগুলো ঘটছে কেন- সব খুঁজে বের করা হবে।

 

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, চট্টগ্রামের সীতাকুণ্ডে বিস্ফোরণ, সায়েন্স ল্যাবে বিস্ফোরণ সবকিছুতে আওয়ামী লীগের দোষ খোঁজা হচ্ছে। গরম কেন, শীত কেন, বজ্রপাত কেন- সব দোষ আওয়ামী লীগের। বিএনপি সব কিছুতে আওয়ামী লীগের দোষ খুঁজছে।

 

রাষ্ট্রপতির অধীনে নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, বাংলাদেশে এমন কিছু ঘটেনি, যার জন্য সংবিধান পরিবর্তন করে কোনো প্রকার বিকল্প প্রস্তাব মানতে হবে। সংবিধান প্রশ্নে সরকার কোনো ছাড় দেবে না, সে যে প্রস্তাবই আসুক। নির্বাচনের সময় ইসিকে সহায়তা করবে সরকার। তখন ইসিই সব ক্ষমতার অধিকারী। সংবিধান পরিবর্তন করে কারো সাথে আপোস করতে হবে, এমন সংকটে আওয়ামী লীগ পড়েনি।

 

ওবায়দুল কাদের আরও বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী এমপিদের নিয়ে প্রতি তিন মাসে জরিপ হচ্ছে। জনগণের কাছে গ্রহণযোগ্য ব্যক্তিকে মনোনয়ন দেয়া হবে। গোয়েন্দা সংস্থার মতামতের ভিত্তিতে মনোনয়ন দেয়া হবে না।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট