চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

প্রকাশের চার ঘণ্টা পর স্থগিত প্রাথমিক বৃত্তির ফল

নিজস্ব প্রতিবেদক

২৮ ফেব্রুয়ারি, ২০২৩ | ৬:৫৪ অপরাহ্ণ

প্রকাশের চার ঘণ্টার পর প্রাথমিক বৃত্তির ফল স্থগিত করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। তবে কি কারণে ফল স্থগিত করা হয়েছে তা জানানো হয়নি। আগামীকাল বুধবার এর সংশোধনী দেয়া হবে। 

 

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর ১টায় ফল প্রকাশ করা হয়। পরে বিকেল পৌনে ৫টায় প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে ই-মেইলে পাঠিয়ে সব ডিপিইওদের (জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা) নির্দেশ দিয়ে বলা হয়, ঘোষিত ফল স্থগিত করা হয়েছে। সংশোধিত ফলাফল আগামীকাল বুধবার জানানো হবে। উপজেলা শিক্ষা কর্মকর্তাদের মাধ্যমে সব প্রধান শিক্ষকদের জানিয়ে দিতে বলা হয়েছে।

 

বিষয়টি নিশ্চিত করেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক অনুপ কুমার রায়। গণমাধ্যমকে তিনি বলেন, প্রাথমিক বৃত্তির ফলে কিছু ভুল হয়েছে। তা সংশোধনের কাজ শুরু হয়েছে।

 

এর আগে দুপুরে এ ফল প্রকাশ করা হয়। তখন জানানো হয়, প্রাথমিকের পঞ্চম শ্রেণিতে ৮২ হাজার ৩৮৩ জন শিক্ষার্থী বৃত্তি পেয়েছে। এর মধ‍্যে ট‍্যালেন্টপুলে ৩৩ হাজার ও সাধারণ কোটায় ৪৯ হাজার ৩৮৩ জন শিক্ষার্থী বৃত্তি পেয়েছে। বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা অষ্টম শ্রেণি পর্যন্ত বৃত্তি পাবে। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় থেকে বৃত্তির ফল প্রকাশ করেন প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন।

 

প্রাথমিকের বৃত্তির ফল প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইট এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের ওয়েবসাইটে দেওয়ার পর বিকেল সাড়ে চারটার দিকে তা সরিয়ে নেওয়া হয়।

 

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট