চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

নির্বাচনে কেন হারলেন, জানালেন হিরো আলম

নিজস্ব প্রতিবেদক

১ ফেব্রুয়ারি, ২০২৩ | ১০:৪৮ অপরাহ্ণ

বগুড়ার দুটি আসনের উপনির্বাচনে একতারা প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে হেরে গেছেন বহুল আলোচিত আশরাফুল আলম ওরফে হিরো আলম। তবে হেরে গিয়েও তিনি হতাশ নন বলে জানিয়েছেন।

বগুড়া-৬ (সদর) আসনে তার পরাজয়ের বিষয়টি সকালেই নিশ্চিত হলেও তিনি আশাবাদী ছিলেন বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন নিয়ে। ফল ঘোষণার শুরুর দিকে কয়েকটি কেন্দ্রে তিনি এগিয়েও ছিলেন এ আসনে। কিন্তু শেষ পর্যন্ত সামান্য ভোটের ব্যবধানে হেরে গেছেন তিনি।

 

তবে তা বড় বড় সব রাজনীতিকের সঙ্গে লড়াই করে এ আসনে হয়েছেন দ্বিতীয়। ফল ঘোষণার পর হিরো আলম বলেন, ‘এই ফলাফলে হামি হতাশ লই, হামাক হারে দেওয়া হচে।’

তার দাবি কেন্দ্রে ঘোষিত ফলের সঙ্গে মিল নেই প্রশাসন ঘোষিত ফলের।

বগুড়া-৪ আসনে ২০ হাজার ৪০৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ১৪ দলীয় জোট সমর্থিত প্রার্থী ও জেলা জাসদের সভাপতি এ কে এম রেজাউল করিম তানসেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন হিরো আলম। এ আসনে তিনি পেয়েছেন ১৯ হাজার ৫৭১ ভোট। অন্যদের পেছনে ফেলে হয়েছেন দ্বিতীয়।

 

ফল ঘোষণার পর প্রতিক্রিয়ায় হিরো আলম আরও বলেন, ‘ভোটের পরিবেশ খুবই ভালো আছলো। শান্তিপূর্ণ ভোট হচে। কিন্তু গণনার সমে হামাক হারে দেওয়া হচে। পরে এগলে লিয়ে কতা কমো। হারলেও হামি হতাশ লই। সামনের বারেও ভোট করমো কি-না ভাবে লিয়ে আপনি কেরোক জানামো।’

 

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট