চট্টগ্রাম মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী, ২০২৩

২৬ জানুয়ারি, ২০২৩ | ৩:২০ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

‘গণতন্ত্র পুনরুদ্ধারে’ বিএনপির পদযাত্রা কর্মসূচি

গণতন্ত্র পুনরুদ্ধারসহ দশদফা দাবিতে আগামী সপ্তাহে রাজধানীর বিভিন্ন স্থানে পদযাত্রা কর্মসূচির ঘোষণা দিয়েছে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সকালে নয়াপল্টনের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে কর্মসূচি ঘোষণা করেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

 

এ সময় তিনি বলেন, ‘এই পদযাত্রা হবে গণতন্ত্র পুনরুদ্ধারসহ ১০ দফা দাবিতে। সম্পূর্ণ শান্তিপূর্ণ এই কর্মসূচি হবে। আমরা আশা করব, সকলে এতে সহযোগিতা করবেন এবং জনগণ স্বতঃস্ফূর্তভাবে এই কর্মসূচিতে অংশগ্রহণ করবে। মহানগর বিএনপির কর্মসূচি হলেও সমমনা অন্য দলগুলো চাইলে যুগপৎভাবে তারাও অংশগ্রহণ করতে পারে।’

কর্মসূচি অনুযায়ী- ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আগামী ৩০ জানুয়ারি পদযাত্রা করবে যাত্রাবাড়ী থেকে শ্যামপুর এবং ১ ফেব্রুয়ারি মুগদা থেকে মালিবাগ। মহানগর উত্তর বিএনপি আগামী ২৮ জানুয়ারি শাহজাদপুর থেকে আবুল হোটেল এবং ৩১ জানুয়ারি গাবতলী থেকে মিরপুর ১০ নম্বর গোলচত্বরে পদযাত্রা করবে।

 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানুল্লাহ আমান, সদস্য সচিব আমিনুল হক, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, সদস্য সচিব রফিকুল আলম মজনু প্রমুখ।

 

পূর্বকোণ/এএস

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট