চট্টগ্রাম শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩

সর্বশেষ:

২৫ জানুয়ারি, ২০২৩ | ১১:৪৯ পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক

চালু হলো মেট্রোরেলের পল্লবী স্টেশন

মেট্রোরেলের উত্তরা থেকে আগারগাঁও অংশে বিরতিহীন ট্রেন চালু হওয়ার পর এবার পল্লবী স্টেশনে বিরতি দিয়ে যাত্রী পরিবহন শুরু হয়েছে। বুধবার (২৫ জানুয়ারি) সকাল ৮টা ৩৪ মিনিটে প্রথমবারের মতো পল্লবী স্টেশনে ট্রেন থামে। এরপর ৮টা ৩৭ মিনিটে রওনা হয় পল্লবীর উদ্দেশে। পল্লবী থেকে আগারগাঁও আসতে যাত্রীদের সময় লেগেছে মাত্র ৭ মিনিট।

 

এর আগে সকাল ৮টার আগেই স্টেশনের তিনটি দরজা খুলে দেওয়া হয়। যাত্রীরা ৮টায় স্টেশনে প্রবেশ করে। এ সময় পল্লবী থানা ছাত্রলীগের নেতাকর্মীরা মেট্রোরেলের যাত্রীদের ফুল ও চকলেট দিয়ে স্বাগত জানান।

 

স্টেশন কন্ট্রোলার মাসুদ রানা জুয়েল বলেন, ‘সকাল ৮টা ৩৪ মিনিটে উত্তরা স্টেশন থেকে আমাদের স্টেশনে আসে ট্রেন। ৩০ সেকেন্ড দাঁড়িয়ে থাকার পর যাত্রী নিয়ে আগারগাঁও স্টেশনের দিকে যাত্রা করেছে।’

ডিএমটিসিএলের মহাব্যবস্থাপক ইফতেখার হোসেন বলেন, প্রথম দিনের শুরুতে পল্লবী স্টেশনে যাত্রীসংখ্যা কিছুটা কম। দিন বাড়ার সঙ্গে সঙ্গে যাত্রীর সংখ্যা বাড়বে।

 

আগের ঘোষণা অনুযায়ী সকাল ৮টায় পল্লবী স্টেশনের গেট খুলে দেওয়া হয়। যদিও তখন যাত্রীরসংখ্যা ছিল খুবই কম।

 

উত্তরার দিয়াবাড়িতে চাকরি করা এক ব্যক্তি জানান, পল্লবীতে ট্রেন থামায় উচ্ছ্বসিত তিনি। তার বাসা মিরপুরের পল্লবীতে। এত দিন অফিসে যেতে সময় লাগত এক ঘণ্টা। এখন ১০ মিনিটের মধ্যে অফিসে পৌঁছাতে পারবেন। যানজট থেকে মুক্তি পাওয়ায় তিনি অত্যন্ত খুশি।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট