চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বগুড়ায় ‘একতারা’ নিয়ে প্রচারণায় নামলেন হিরো আলম

অনলাইন ডেস্ক

১৯ জানুয়ারি, ২০২৩ | ৯:০০ অপরাহ্ণ

একতারা প্রতীক বরাদ্দ পেয়েই নির্বাচনী প্রচারণা শুরু করেছেন বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের আলোচিত স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বেলা ১১টার দিকে সুসজ্জিত পিকআপ নিয়ে হিরো নিজ জন্মস্থান বগুড়া সদরের এরুলিয়া বাজার থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন।

প্রচারণার সময় হিরো আলম ভোটারদের সঙ্গে কুশলবিনিময়ের পর একতারা প্রতীকে ভোট চান। নির্বাচনে জয়ী হলে সুখে-দুঃখে এলাকাবাসীর পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন। এসময় ভোটাররাও তাকে উৎসাহ দেন। তরুণ ভোটারদের অনেকেই তার সঙ্গে ছবি ও সেলফি তোলেন।

পিকআপেই বানানো হয়েছে হিরো আলমের মিনি মঞ্চ। সেখানে প্যান্ডেলের সঙ্গে লাগানো হয়েছে মাইক। দুই পাশে ঝুলছে হিরো আলমের ছবি ও ‘একতারা’ প্রতীক সম্বলিত ব্যানার। প্রচারণার প্রথম দিনে হিরো আলমের পোশাকেও ছিল চমক। তার পরনে ছিল সাদা পাঞ্জাবির সঙ্গে ধূসর-তামাটে রঙের কটি।

হিরো আলম হেসে বলেন, ‘নির্বাচনী প্রচারণা চালানোর জন্য বেশ কয়েকটা পোশাক বানাইচি। প্রতিদিনই একতারার প্রচারণায় চমক থাকবি।’ হিরো আলমকে কাছে পেয়ে এরুলিয়া এলাকার একজন ভোটার তাকে জড়িয়ে ধরে বলেন, ‘হামার বাড়ির লোক। তাক ভোট দিয়ে জিতাবার পারলে সুখে-দুঃখে পাশে পাওয়া যাবি।’ বিকেলে তিনি বগুড়া-৪ আসনের কাহালু উপজেলায় নির্বাচনী প্রচারণা চালান বলে জানা গেছে।

পূর্বকোণ/রাজীব/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট