চট্টগ্রাম সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩

১৪ জানুয়ারি, ২০২৩ | ১:৩৩ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

৪৫ মিনিটের ব্যবধানে সড়কে প্রাণ গেল তিন যুবকের

ঝিনাইদহে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। শনিবার (১৪ জানুযারি) সকাল পৌনে ১০টার দিকে যশোর-ঝিনাইদহ মহাসড়কের চেউনিয়া এলাকায় ট্রাকের চাপায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। এদিকে সকাল সাড়ে ১০টার দিকে ঝিনাইদহের গাড়াগঞ্জ-শৈলকুপা সড়কের হাবিবপুর এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় অজ্ঞাতনামা এক যুবকের মৃত্যু হয়েছে।

 

ট্রাকের চাপায় নিহত ব্যক্তিরা হলেন- ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ষাটবাড়িয়া গ্রামের মিটুল বিশ্বাসের ছেলে মো. রাকিব বিশ্বাস (২০) ও একই গ্রামের মো. রবিউল ইসলামের ছেলে মো. শাকিল হোসেন (২১)। যাত্রীবাহী বাসের চাপায় নিহত যুবকের পরিচয় পাওয়া যায়নি।

 

স্থানীয়রা জানায়, আজ সকালে রাকিব ও রবিউল মোটরসাইকেলে নিজ গ্রাম থেকে কালীগঞ্জ শহর হয়ে ঝিনাইদহ জেলা শহরের দিকে যাচ্ছিলেন। পথে চেউনিয়া এলাকায় পৌঁছালে মোটরসাইকেলের চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর পিছলে পড়ে যান। এ সময় বিপরীত দিকে থেকে আসা একটি ট্রাক দুজনকে চাপা দিলে ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়।

 

ঝিনাইদহ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক আবদুস সালাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে নিহত দুই তরুণের লাশ উদ্ধার করেছেন। লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

এদিকে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে লাশ উদ্ধারের জন্য পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গেছেন। পরে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট