চট্টগ্রাম রবিবার, ০৫ ফেব্রুয়ারী, ২০২৩

সর্বশেষ:

১৩ জানুয়ারি, ২০২৩ | ১১:২৯ পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক

আগামীকাল আওয়ামী লীগের যৌথসভা

আগামীকাল শনিবার আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ, জাতীয় পরিষদ এবং কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের যৌথসভা অনুষ্ঠিত হবে। একাধিক সূত্রে এ বিষয়ে তথ্য পাওয়া গেছে।

আগামীকাল দুপুর ১২টায় প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে এই যৌথ সভা অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যৌথ সভায় সাংগঠনিক বিভিন্ন কর্মসূচি নিয়ে আলাপ-আলোচনা হবে বলে জানান দলের একাধিক নেতা।

এর আগে গত ৭ জানুয়ারি শনিবার আওয়ামী লীগের নবনির্বাচিত জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের যৌথ সভা অনুষ্ঠিত হয়। সেদিন বেলা ২টায় টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে দলের জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের সদস্যরা এ যৌথ সভায় অংশগ্রহণ করেন। সভায় সভাপতিত্ব করেছিলেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

এর আগে সেদিন দুপুর ১২টায় আওয়ামী লীগের নবনির্বাচিত জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের নেতারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিবিজড়িত গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় দলের সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট