চট্টগ্রাম সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩

৫ জানুয়ারি, ২০২৩ | ১১:৩৮ পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক

আধ্যাত্মিক পরিবেশনায় পর্দা উঠল লিট লিট ফেস্টের

আধ্যাত্মিক পরিবেশনার মধ্য দিয়ে আজ বৃহস্পতিবার (৫ জানুয়ারি) সকাল ৯টায় শুরু হয়েছে লিট ফেস্ট ২০২৩ এর আনুষ্ঠানিকতা। অতিথিদের জন্য খুলে দেওয়া হয়েছে গেট। আনুষ্ঠানিক উদ্বোধনের জন্য মঞ্চ প্রস্তুত হয়ে গেছে এরই মধ্যে।

 

সকাল ১০টায় বাংলা একাডেমির আবদুল করিম সাহিত্য বিশারদ মিলনায়তনে চার দিন ব্যাপী উৎসবের উদ্বোধন করবেন নোবেল বিজয়ী সাহিত্যিক আবদুলরাজাক গুরনাহ, ভারতীয় লেখক ও সাহিত্য সমালোচক অমিতাভ ঘোষ এবং বাংলাদেশের সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ। এবারের আয়োজনে অংশ নেবেন পাঁচ মহাদেশের পাঁচ শতাধিক বক্তা।

 

চারদিনের এই উৎসবে ১৭৫টির বেশি সেশনে অংশ নিচ্ছেন পাঁচটি মহাদেশের ৫০০-এরও বেশি বক্তা, শিল্পী ও চিন্তাবিদ। পাশাপাশি চারদিন ব্যাপী এই আয়োজন শুধু বড়দের জন্যই না, থাকছে শিশুদের জন্যও নানা আয়োজন। শিশুদের বিজ্ঞান চর্চা, বিনোদন, জ্ঞান চর্চা’র কথা মাথায় রেখে সাজানো হয়েছে ঢাকা লিট ফেস্টের অনুষ্ঠানগুলো।

 

অনলাইন রেজিস্ট্রেশন ও সরাসরি টিকিটের লোকেশন জানতে লগইন করতে হবে www.dhakalitfest.com ওয়েবসাইটে। এবারের আয়োজনে প্রবেশের জন্য প্রয়োজন হবে টিকিটের। ২০০ এবং ৫০০ টাকায় টিকিট পাওয়া যাচ্ছে। অনলাইনে এবং সশরীরে টিকিট কেনা যাবে। এছাড়া বাংলা একাডেমির মূল প্রবেশমুখে থাকছে স্পট রেজিস্ট্রেশনের সুবিধা। ১২ বছরের কম বয়সী ও শারীরিকভাবে অক্ষম ব্যক্তিরা বিনামূল্যে প্রবেশ করতে পারবেন।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট