চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

সড়ক দুর্ঘটনায় মা-শিশুসহ নিহত ৩

অনলাইন ডেস্ক

২৯ ডিসেম্বর, ২০২২ | ১:১৩ অপরাহ্ণ

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় মা ও তার শিশু সন্তানসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন।

 

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের ভাঙ্গা উপজেলার সলিলদিয়া স্থানে এ দুর্ঘটনা ঘটে।

 

এতে ঘটনাস্থলে নিহত হন ভাঙ্গা উপজেলার আতাদী গ্রামের জুয়েল শেখের স্ত্রী লাবনী বেগম (৩৮)। পরে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে আনার পথে মারা যায় তার শিশুসন্তান জয়নব আক্তার (২) ও একই এলাকার টিটুল শেখের মেয়ে সুরাইয়া আক্তার (১৭)।

 

আহত তিনজনের পরিচয় পাওয়া যায়নি। তাদের চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। পরে অবস্থা গুরুতর হলে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।

 

শিবচর হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, ১৬ টন চিনি নিয়ে একটি ট্রাক ঢাকা থেকে ভাঙ্গার দিকে যাচ্ছিল। ঘন কুয়াশায় ভাঙ্গাগামী প্রাইভেট কারটির চিনিবাহী ট্রাকের সঙ্গে সংঘর্ষ ঘটে। কারে চালকসহ ৬ জন যাত্রী ছিল। এ ঘটনায় গাড়িতে থাকা তিনজন আহত হয়েছেন ও তিনজন নিহত হন।

 

শিবচর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আব্দুল্লাহেল বাকী বলেন, এ ঘটনায় ট্রাকটিকে আটক করে হাইওয়ে থানায় এনে রাখা হয়েছে। তবে চালক ও সহকারী পালিয়ে গেছে। এ ঘটনার আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

পূর্বকোণ/আর

 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট